Advertisement

45 বছরের এক মহিলা বিয়ে করলেন আত্মাকে, জানুন পুরো বিষয়টি

author image
12:10 pm 18 Jan, 2018

Advertisement

এখনও পর্যন্ত আমার অনেক রকমের প্রেম কাহিনী শুনেছি। কিন্তু কখনও মানুষ এবং ভূতের প্রেম কাহিনীর সম্পর্কে শুনেছেন। তবে এই ধরনের একটি ঘটনা বাস্তবে ঘটেছে।

Marrying ghost

উত্তর আয়ারল্যান্ডের ডাউনপ্যাট্রিকের বাসিন্দা 45 বছরের আমান্ডা টিগুই বহু বছর ধরে এক ভূতের প্রেমে পাগল। তাদের সম্পর্ক বন্ধুত্বের সাথে হয়েছিল এবং বিয়ে পর্যন্ত এগিয়েছে। এই অদ্ভুত প্রেমের সম্পর্কে বলতে গিয়ে আমান্ডা বলেছেন, 300 বছর আগে মারা গিয়েছিলেন। যিনি একজন হাইতিয়ান পাইরেট ছিলেন।তিনি কখনও তাকে দেখিনি। কিন্তু তিনি বলতেন তার লম্বা কালো চুল ছিল এবং সমস্ত অপরাধের কারণে 1700 বছর আগে তাকে মেরে ফেলা হয়।

Amanda Teague wedding

আমান্ডা এর প্রথম স্বামীর থেকে পাঁচটি বাচ্চা আছে। তিনি বলেছেন তিনি যেমনটা জ্যাকের সাথে অনুভব করেন অপর কাউর সাথে করেন না। আমান্ডা বলেছেন, একদিন জ্যাক তাকে বলেছিল বাস্তবে তারে দুজনো দুজনের হতে পারবে। কিন্তু এর আগে কোনও মানুষ এবং আত্মার মধ্যে এমন ঘনিষ্ঠ সম্পর্কের কথা শোনেনি।

Amanda Teague

এরপরে তিনি এই বিষয়ে অনেক গবেষণা করে জানতে পেরেছেন মানুষ এবং আত্মার মধ্যে একটি গভীর সম্পর্ক আছে। কিন্তু মানুষ এই বিষয়ে কথা বলতে চান না। আমান্ডা জানিয়েছেন, জ্যাক তার জীবদ্দশায় বিয়ে করেননি এবং তিনি একজন শক্তিশালী আত্মা। আমান্ডার প্রেম কাহিনীতে তার পরিবারেরও মতামত রয়েছে।


Advertisement

এরপর 12 জন বন্ধু ও পরিবারের উপস্থিতিতে আমান্ডা ও জ্যাকের বিয়ে সম্পন্ন হয়। তবে এই ধরনের প্রেম কাহিনীকে অন্তিম পর্যায় পর্যন্ত নিয়ে যাওয়া সম্ভব নয়। আপনিও যদি এই ধরনের কোনও প্রেম কাহিনীর সম্পর্কে জানেন তাহলে শেয়ার করতে পারেন।

যারা এই বিয়ের সম্পর্কে শুনেছেন তারা সকলেই প্রতিক্রিয়া দিয়েছেন। সেই প্রতিক্রিয়াগুলি দেখুন।

Advertisement


  • Advertisement