Advertisement

অভদ্র আচরণের জন্য বলিউডের এই 4 জন অভিনেত্রী তাদের সহ-অভিনেতাদের থাপ্পড় মেরেছেন

author image
1:35 pm 28 Mar, 2018

Advertisement

এটা কোনো গোপন বিষয় নয় যে বলিউডের একটা ডার্ক সাইড রয়েছে। যেখানে নতুন অভিনেত্রীদের নানা রকম সমস্যার মধ্যে পড়তে হয়। বেশিরভাগ ক্ষেত্রে, অভিনেত্রীরা তাদের সহ-তারকা, পরিচালক, প্রযোজক বিরুদ্ধে তাদের স্পর্শ করার কথা বলেছেন। কয়েকজন এটাকে উপেক্ষা করেছেন। আবার কয়েকজন প্রতিবাদও করেছেন।

কিছু অভিনেত্রী আছেন যারা তাদের সহ-অভিনতাদের থাপ্পড় মেরেছেন। জানুন তাদের সম্বন্ধে বিস্তারিত ভাবে।

1. জয়া প্রডা

অভিনেত্রী এবং রাজনীতিবিদ জয়া প্রাদা ’80 এর দশকের একটি অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। একবার তিনি সহ-অভিনেতা দিলীপ তাহিলকে থাপ্পড় মেরেছিলেন।

রিপোর্ট অনুযায়ী, একটি দৃশ্যের শুটিং করার সময় দিলীপ নিজের নিয়ন্ত্রণ হারিয়ে জয়াকে জড়িয়ে ধরেন। তখন তিনি দিলীপকে স্মরণ করিয়ে দেন যে তিনি শুটিং করছেন।

2. রাধিকা আপ্টে

ক্যামেরার সামনে সাহসী হতে কোনওদিন পিছপা হননি রাধিকা আপ্টে। রাধিকা মুখ খুলেছেন দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রি নিয়ে। তিনি বলেছেন, ‘‘উনি দক্ষিণী ছবির বড় স্টার। প্রথম দিনই দেখলাম, আমার পায়ে সুড়সুড়ি দিচ্ছেন উনি! খেপে গিয়ে এক চড় বসিয়ে দিয়েছিলাম ওঁর গালে!’’

3. স্কারলেট উইলস

‘বাহুবালী’ সিনেমায় আইটেম নম্বর করেছিলেন স্কারলেট উইলস। তিনি একটি গানের শুটিং-এর সময় তিনি তার সহ-অভিনেতাকে থাপ্পড় মারেন। রিপোর্ট অনুযায়ী, সহ-তারকা তাঁর সাথে অভদ্র আচরণ করছিল। ‘হান্সা-এক সইয়োগ’ ছবির আইটেম নম্বর শুটিং করার সময় স্কারলেটের সাথে এই ধরনের আচরণ করা হয়। উমাকান্ত রায় অভদ্র আচরণ করছিলেন। এরপর স্কারলেট তাকে থাপ্পড় মারে।


Advertisement

থাপ্পড় খায়ার পর উমাকান্ত সেট থেকে চলে যান।

4. গীতিকা ত্যাগী

‘আতমা’, ‘ওয়ান বাই টু’ এবং অন্যান্য সিনেমায় কাজ করেছেন। সাংবাদিক অভিনেত্রী গীতিকা ত্যাগী 2014 সালে, তিনি তার টুইটার পেজে এখটি ভিডিও পোস্ট করেন । যেখানে তিনি সুভাষ কাপুরকে যৌন নির্যাতনে অভিযুক্ত করেছেন।

ফুটেজে কাপুরের স্ত্রীও সেখানে বসে আছেন। ভিডিওতে দেখা যাচ্ছে গীতিকা সুভাষ কাপুরকে থাপ্পড় মারছেন। পরে পরিচালক স্বীকার করেন যৌন নির্যাতনের কথা।

Advertisement


  • Advertisement