বিরুষ্কার বিয়েতে শিখর ধাওয়ান এর শেয়ার করা ইনস্টাগ্রাম পোস্টে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

author image
4:04 pm 14 Dec, 2017

Advertisement

বিরাট এবং অনুষ্কা দুজনের ভিন্ন ক্ষেত্রের সেলিব্রিটি, কিন্তু তাঁরা তাদের ক্ষেত্রে জনপ্রিয়। বিয়ের তিনদিন হয়ে যাওয়ার পরেও সোশ্যাল মিডিয়া এখনও তাঁদের বিয়ের সম্বন্ধিত বিভিন্ন খবর ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া ভাইরাল হচ্ছে তাদের বিয়ের বিভিন্ন ধরনের পোস্ট।

খুবই গোপনভাবে করা হয়েছে এই বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের বন্ধুরা বিয়ের অভিনন্দন জানিয়েছেন। বিরুষ্কাকে কয়েকজন ক্রিকেটারের দেওয়া অভিনন্দন দেখুন।

কয়েকজন সেলিব্রিটি এই দম্পতির বিয়ের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যান্য ক্রিকেটারদের অভিনন্দন জানানোর পাশাপাশি শিখর ধাওয়ানও অভিনন্দন জানিয়েছেন।

ধাওয়ান তাঁর ইনস্টাগ্রাম পেজে পুরানো ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি, তাঁর স্ত্রী এবং ছেলে স্কুটারে বসে আছেন। অনুষ্কা ও বিরাটও অন্য একটি স্কুটারে বসে আছেন। দেখুন সেই পোস্ট:

সোশ্যাল মিডিয়ায় ছবিটি পছন্দ হলেও। দুজনের হেলমেট না পড়ার বিষয়টির দিকেও পয়েন্ট করা হয়েছে। কিছু মন্তব্যকারী শচীন টেন্ডুলকারকে ট্যাগ করেছেন কারণ এক মাস আগে তিনি তার টুইটার পৃষ্ঠায় একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে তিনি একজন মহিলাকে হেলমেট পড়তে বলছিলেন।

সকলের প্রতিক্রিয়া নিঃসন্দেহে অবিশ্বাস্য ছিল এবং সম্ভবত শিখর ধাওয়ানের কাছে অপ্রত্যাশিত ছিল। শিখর ধাওয়ানের পোস্টে দেওয়া কিছু মন্তব্য দেখুন:






Advertisement

তবে এই ছবিতে শচীন টেন্ডুলকার কোনও প্রতিক্রিয়া দেননি। আপনি কি মনে করেন তিনি ব্যক্তিগতভাবে দুজন দম্পতিকে হেলমেট পড়ার পরামর্শ দেবেন?


  • Advertisement