Advertisement

আপনি কি জানেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা তাদের বিয়েতে অতিথিদের কি উপহার দিয়েছেন?

author image
11:22 am 18 Dec, 2017

Advertisement

11 ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া এই দম্পতির বিয়ের সম্পর্কিত নানা খবর ভাইরাল হতে থাকে। প্রতিদিন নতুন নতুন খবর আসছে তাদের বিয়ে প্রায় সকলকেই অবাক করে দিয়েছে।

ইতালির টাস্কিনিতে অত্যন্ত গোপনভাবে তাঁরা বিয়ে করেছেন। এর আগে পর্যন্ত কেউ জানতো না তাদের বিয়ের সম্বন্ধে। তাঁরা তাদের বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে টুইটারে জানিয়েছেন এবং লিখেছেন-


Advertisement
“আজকে আমরা চিরকালের জন্য ভালবাসায় আবদ্ধ হয়ে একে অপরকে প্রতিশ্রুতি দিয়েছি। আমরা আপনার সাথে এই সংবাদ ভাগ করার জন্য সত্যিই খুশি। আমাদের পরিবার, বন্ধু এবং ভক্তদের কারণে আজকের দিনটি এত বিশেষ হয়েছে। আমাদের যাত্রার গুরুত্বপূর্ণ অংশ হওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।”

বিরুষ্কার বিয়ের স্হান, তাদের সফল বিয়ের পেছনে রয়েছে সেই নিয়ে আলোচনা হয়েছে। খবর এসেছিল বিরাট একটি আংটি পছন্দ করার জন্য 3 মাস সময় নিয়েছিলেন। বর্তমানে এই বিয়ের সম্পর্কিত আরেকটি খবর ভাইরাল হচ্ছে। সেটা হলো বিয়েতে অতিথিদের দেওয়া উপহার।

রিপোর্ট অনুযায়ী, বিরাট ও অনুষ্কা অতিথিদের সুন্দর উপহার দিয়েছেন। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, বিরুষ্কা কবি রুমির অনেক বড় ভক্ত। বিরুষ্কা অতিথিদের সেই কবির কবিতার সংকলন দিয়েছেন।

বর্তমানে এই দম্পতি ফিনল্যান্ডে হানিমুনে গেছেন। তাঁরা তাদের মধুযামিনী ছবি শেয়ার করেছেন।

Advertisement


  • Advertisement