Advertisement

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়ের পর বিরুষ্কার ব্র্যান্ডের মোট আয়ের পরিমাণ হবে এত টাকা

author image
4:12 pm 11 Dec, 2017

Advertisement

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ে নিয়ে ভারতে গুঞ্জন অব্যাহত। অনুমান করা হচ্ছে যে, ইতালির তুসকানিতে এক বিলাসবহুল রিসর্টে 12-15 ডিসেম্বরের মধ্যে বিরুষ্কার বিয়ে হচ্ছে।

সমস্ত অনুমানের মধ্যে, ইতালি যাওয়ার জন্য অনুষ্কা শর্মাকে সপরিবারে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। এদিকে, দিল্লি বিমানবন্দরে বিরাট কোহলিকে পরিবারের সঙ্গে ইতালি যাওয়ার জন্য দেখা যায়।

অনুষ্কা 2008 সালে ‘রব নে বনা দী জোড়ি’ দিয়ে বলিউডে পা রাখেন এবং কিছু সময়ের মধ্যে সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। অন্যদিকে, বিরাট, এই মুহূর্তে ভারতের প্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন। জনপ্রিয় হওয়ার পাশাপাশি, দুজনই তাদের উপার্জনের দিক থেকেও অত্যন্ত ভাগ্যবান।

সোশ্যাল মিডিয়া ছড়িয়ে রয়েছে বিরুষ্কার বিয়ের খবর তাহলে জানা যাক বিয়ের আগে এবং পরে বিরুষ্কার আয়ের সম্বন্ধে।

অনুষ্কার আয়:

‘সুলতান’ এর অভিনেত্রীের আয়ের উত্সগুলির মধ্যে রয়েছে চলচ্চিত্র, ব্র্যান্ড এনডসমেন্ট এবং ব্যক্তিগত বিনিয়োগ ফিন্যাপের একটি প্রতিবেদন অনুযায়ী, অনুষ্কা ফিল্ম প্রতি 10 কোটি টাকা আয় করেন।

ব্র্যান্ড এনডসমেন্টে তাঁর ফি হলো 4 কোটি টাকা। 2014 সালে তিনি যে এপার্টমেন্টটি কিনেছিলেন তাঁর মূল্য 6 কোটি টাকা, বর্তমান বাজার মূল্য 9 কোটি টাকা।


Advertisement

অনুষ্কা শর্মার চারটি বিলাসবহুল গাড়ি আছে। সেগুলি হলো বিএমডব্লিউ, রেঞ্জ রোভার এবং মার্সডিজের মূল্য 5 কোটি টাকা এবং ব্যক্তিগত বিনিয়োগ 36 কোটি টাকা। সম্প্রতি, তিনি ব্র্যান্ড ‘Nush’ এর অধীনে তার পোশাকের ব্যবসাও শুরু করেছেন। ওয়েবসাইট অনুযায়ী, তার আনুমানিক আয় প্রায় 220 কোটি টাকা।

বিরাটের আয়:

ফিন্যাপের আরেকটি রিপোর্ট অনুযায়ী, ভারতের বিশিষ্ট ধনী ক্রিকেটারদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি। রিপোর্ট অনুযায়ী, বিরাট বছরে 121 কোটি টাকা আয় করেন। তার আয় ক্রিকেট ম্যাচ, আইপিএল ফি এবং ব্র্যান্ড এনডসমেন্ট ফি থেকে তাঁর উপার্জন হয়।

রিপোর্টে বলা হয়েছে, বিরাট কোহলি একটি ওয়ানডে ম্যাচের জন্য 3,00,000 টাকা, টেস্ট ম্যাচে 5,00,000 টাকা এবং টি -20 ম্যাচে 2 লক্ষ টাকা আয় করেন। আইপিএলের একটি সিজনের জন্য কোহলি 11 কোটি টাকা চার্জ করেন।

বিরাটের ব্যাঙ্ক একাউন্টে আছে 3 কোটি টাকা এবং প্রায় 18 কোটি টাকা বিনিয়োগ করেছেন। রিপোর্ট অনুযায়ী, ভারতীয় অধিনায়ক বেশ কয়েকটি রিয়েল এস্টেট বিনিয়োগ করেছেন এবং চারটি বিলাসবহুল গাড়িও রয়েছে।

মাঠে যেমন একজন স্মার্ট খেলোয়াড় তেমনি মাঠের বাইরে একজন স্মার্ট বিনিয়োগকারী। এই সব কিছু মিলিয়ে বিরাটের মোট সম্পত্তির পরিমাণ 362 কোটি টাকা।

অতএব, অনুষ্কা শর্মার (220 কোটি টাকা) এবং বিরাট কোহলি (282 কোটি টাকা) এর নেট ভ্যালু যোগ করা হয় তাহলে বিরুষ্কার আনুমানিক নেট ভ্যালু হবে 602 কোটি টাকা। মিডিয়া রিপোর্টে অনুযায়ী যদি তাঁরা একসঙ্গে কিছু যৌথ বিনিয়োগ করেছেন। তাদের কর্মজীবন অনুযায়ী কয়েক বছরের মধ্যে উপার্জন বৃদ্ধি পেতে পারে বলে মনে করা হচ্ছে।

 

Advertisement


  • Advertisement