অ্যানাবেল সিনেমাটি দেখার পরেই এই মেয়েটি অদ্ভুত আচরণ করতে শুরু করে

author image
Updated on 6 Sep, 2017 at 7:36 pm

হলিউড ও বলিউড উভয় জায়গায় ভূতের সিনেমা তৈরি হয়েছে। এর মধ্যে অনেকগুলি সিনেমা আসল ঘটনার ওপর তৈরি করা হয়েছে বলে দাবি করা হয়েছে। সম্প্রতি একটি ভৌতিক সিনেমা অ্যানাবেল মুক্তি পেয়েছে। শুধুমাত্র হলিউডে নয় ভারতেও এই সিনেমাটিকে নিয়ে ভালো উত্সাহ রযেছে। কিন্তু ব্রাজিলে এমন একটি ঘটনা ঘটলো যেটা শোনার পর আপনি এই সিনেমাটিকে দেখার আগে কয়েকবার চিন্তা করবেন।

ব্রাজিলের 20 বছরের একটি মেয়ে এই সিনেমাটি দেখার পর অদ্ভুত আচরণ করতে শুরু করে। সে নিজের ক্ষতি করতে শুরু করে। উত্তর ব্রাজিলের টেরেসিনাতে নাইট শো চলছিল। সেই শো দেখার জন্য মেয়েটি তার বন্ধুদের সাথে হলে পৌছায়।

সোশাল সাইটে অনেকে জানিয়েছে সিনেমার সবথেকে ভয়ের সিনটি দেখার পর মেয়েটি অদ্ভুত আচরণ করতে শুরু করে। রিপোর্ট অনুযাযী, মেয়েটি তার বন্ধুদের সাথে এই সিনেমাটি দেখতে হলে পৌছায়। সিনেমা দেখার পরই সে অদ্ভুত আচরণ করতে শুরু করে এবং নিজের মুখে ঘুসি মারতে শুরু করে।



হলের বাইরে মেয়েটির ভিডিও তৈরি করা হয়েছে যেখানে তাকে চিত্কার করতে, হাঁসতে এবং মাটিতে পড়ে থাকতে দেখা যায়। এটা দেখার পর মেয়েটির বন্ধুরা ভয় পেয়ে যায় এবং তাকে আটকানোর চেষ্টা করে। তার বন্ধুরা তাকে শান্ত করার জন্য হুইলচেয়ারের ব্যবহার করতে শুরু করে।

একজন প্রত্যক্ষদর্শীর মতে. সিনেমা শেষ হওয়ার পরসকলেই নিজেদের গাড়ির দিকে এগোচ্ছিল তখন সবাই দেখতে পায় মেয়েটি নিজেকে আঘাত করতে করতে মাটিতে শুয়ে পড়ছে।

এই মেয়েটির সম্পর্কে আর কিছু জানা যায়নি। বর্তমানে ব্রাজিলের সিটি হাসপাতালের মানসিক চিকিত্সালয়ে তার চিকিত্সা চলছে।