বিকাশ পুরস্কারের 6 লক্ষ টাকা এই দুই প্রতিযোগীর মধ্যে ভাগ করে দেবেন

author image
4:02 pm 16 Jan, 2018

Advertisement

শেষ হয়েছে বিগ বসের ইতিহাসে সবচেয়ে বিতর্কিত সিজনের। বিগ বস 11 বিজয়ী হলেন শিল্পা শিণ্ডে। ঘরের বাসিন্দাদের কাছে নিজের ব্যবহারের জন্য ‘মা’ তকমাও পেয়েছিলেন তিনি। শেষে ট্রফিও উঠেছে তাঁরই হাতে। বিজয়ী বিগ বস ট্রফির সাথে 44 লক্ষ টাকা পুরস্কার জিতেছেন। প্রাথমিকভাবে পুরস্কারে পুরো অর্থের পরিমাণ 50 লক্ষ টাকা। বাকি 6 লক্ষ টাকা বিকাশ গুপ্তা সিজনের শেষ টাস্কে জিতেছেন।

শিল্পা এই শো জিতেছেন কিন্তু বিকাশ সবার হৃদয় জয় করেছেন। বিখ্যাত প্রযোজক অত্যন্ত বুদ্ধির সাথে এই খেলা খেলেছেন। যার কারণে তাকে শো এর প্রতিযোগী এবং ভক্তরা মাস্টারমাইন্ড বলতেন। পুরো সিজনে তাকে পুরো খেলাটি দাবা খেলার মতো খেলতে দেখা গিয়েছিল। বিগ বস হাউসে বিকাশের সবথেকে কাছের বন্ধ ছিল জ্যোতি কুমারী এবং আর্শি খান।

বিকাশ যে ছয় লক্ষ টাকা পেয়েছেন। তিনি সেই টাকা জ্যোতি কুমারী এবং আর্শি খানের মধ্যে ভাগ করে দিয়েছে। তিনি বলেছেন:


Advertisement

“হ্যাঁ, আমি দুজনের প্রত্যেককে 3 লক্ষ টাকা দেবো। যখন পুরো ঘর আমার বিরুদ্ধে ছিল তখন জ্যোতি আমার পাশে দাঁড়িয়ে ছিল। সে প্রত্যেকের ওপর চিত্কার করে বলেছিল ‘আমার বিকাশ ভাইকে কেউ কিছু বলবে না।’ বিহার থেকে আসা 20 বছরের সেই মেয়ের কাছ থেকে অামি অনেক সাহস পেয়েছি। এই ঘটনার পর আমি বাড়ির মধ্যে বেঁচে থাকার সাহস পেয়েছি। আর্শিও আমাকে অনেকে সাহায্য করেছে। ”

বিকাশের এই সিদ্ধান্ত নিশ্চয়ই তাঁর ভক্তদের ভালো লাগবে। আপনিও আপনাদের মন্তব্য দিন।

 

Advertisement


  • Advertisement