Advertisement

লন্ডনে তৃতীয় বিয়ে করছেন 62 বছর বয়সী বিজয় মালিয়া

author image
11:13 am 27 Mar, 2018

Advertisement

ব্যাঙ্ক থেকে 9 হাজার কোটি টাকার ঋণ নিয়ে লন্ডনে পালিয়ে গেছেন। বিজয় মালিয়ার ওপর মানি লন্ডারিং মামলা চলছে। কিন্তু এবার তিনি অন্য কারণে শিরোনামে রয়েছেন। বিজয় মালিয়া লন্ডনে বিয়ে করবেন। এবার তিনি তৃতীয় বিয়ে করবেন। তিনি যাকে বিয়ে করবেন 2016 সালে তিনিও বিজয় মালিয়ার সাথে পালিয়ে গিয়েছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি খুব তাড়াতাড়ি বিয়ে করবেন।

বিজয় মালিয়া যার সাথে বিয়ে করবেন তিনি হলেন পিঙ্কি লালওয়ানি। ইনি হলেন সেই পিঙ্কি লালওয়ানি যিনি সব পরিস্হিতিতে বিজয় মালিয়ার সাথে থাকেন। দুজনে 2 মার্চ 2016 তে একসাথে লন্ডনে যান। ইকোনোমিক টাইমসের সংবাদ অনুযায়ী, দুজনে তাদের সম্পর্কের তৃতীয় বার্ষিকী পালন করেছেন।


Advertisement

পিঙ্কি লালওয়ানি বিজয় মালিয়ার ভালো এবং খারাপ সময় সাথে ছিলেন। লন্ডনে মামলার শুনানির সময় তিনি মালিয়ার সাথে বসেছিলেন। পিঙ্কি 2011 সাল থেকে মালিয়ার সাথে রয়েছেন।

মালিয়া একসময় পিঙ্কিকে কিংফিশার এয়ারলাইন্সের ফ্লাইট অ্যাটেন্ডেন্টের চাকরি দিয়েছিলেন। লালওয়ানি কিংফিশার এয়ারলাইন্সের এয়ারহোস্টেসও ছিলেন। কিংফিশারের বিজ্ঞাপনেও তাকে দেখা গেছে। মালিয়ার সাথে নিয়মিতভাবে ভ্রমণ করেন।

লালওয়ানি কিংফিশার এয়ারলাইন্সে এয়ারহোস্টেসের কাজ করতেন। মালিয়া বেশিরভাগ সময় লন্ডনে থাকতেন। তখন তাঁর সাথে পিঙ্কিও থাকতেন। মালিয়া প্রথম বিয়ে সামিরা তেজওয়ানীকে করেন। এরপর রেখা মালিয়ার সাথে দ্বিতীয় বিয়ে করেন।

Advertisement


  • Advertisement