ভাইরাল হলো ওম স্বামীর ভিডিও, যেখানে কেজরিওয়ালকে হত্যা করার হুমকি দিচ্ছেন

author image
Updated on 2 Sep, 2017 at 7:33 pm

কোনও সন্দেহ নেই যে ওম স্বামী বিগ বস 10 এর সবচেয়ে বিতর্কিত প্রতিযোগী। বিগ বসের হাউস থেকে তার বেরিয়ে যাওয়ার পর সমস্ত প্রতিযোগী অব্যাহতি পেয়েছে।

বিগ বসের শো থেকে স্বামীজিকে বের করার পর অনলাইনে বিভিন্ন ধরনের ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে তাকে সলমান এবং অন্যান্য প্রতিযোগীদের সাথে অপব্যবহার করতে দেখা যাচ্ছে।

তিনি এতটাই নিচে নেমে গেছেন যেখানে তিনি সলমান খানকে আইএসআই এজেন্টও বলেছেন এবং তাঁকে চড় মারার কথাও বলেছেন। অন্যদিকে তিনি বাণী জে র সম্বন্ধে অশ্লীল কথা বলেছেন এবং বিগ বস হাউসে একটি গোপন কামরাও আছে বলেও দাবি করেন।



সম্প্রতি অনলাইনে একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে ওম স্বামী কেজরিওয়ালকে হত্যা করার হুমকি দিচ্ছে। এই কথাটি 2015 সালে দিল্লি বিধানসভা নির্বাচনের সময় তিনি একটি স্বাধীন রাজনৈতিক দল (হিন্দু মহাসভা পার্টি) তরফ থেকে বলেছিলেন।

তিনি আরও বলেন তিনি বিজেপি ও মোদিজিকে সমর্থন করেন এবং পার্টির প্রচারের জন্যও তিনি তৈরি। যখন একজন সাংবাদিক তাকে জিজ্ঞাসা করেন যে তিনি নির্বাচনে কে জিতবে তখন তিনি বিজেপির নাম বলেন। কিন্তু সেই সময় জনতা কংগ্রেস এবং আপ সরকারকে ভোট দান করে। কিন্তু স্বামীজি এখানে থামেননি তিনি বলেন, কেজরিওয়ালকে হত্যা করা হবে।

এই ভিডিওটি দেখার পর আপনি নিশ্চই স্বামীজিকে ঘৃণা করবেন: