Advertisement

এয়ারহোস্টের সাথে অভদ্র আচরণ করার জন্য পা ধরে ক্ষমা চাইতে হলো দুজন মদ্যপ ব্যক্তিকে

author image
11:17 am 21 Nov, 2017

Advertisement

ইন্ডিগো এয়ারলাইনসের এয়ারহোস্টের সাথে অভদ্র আচরণ করার খবর সামনে এলো। এয়ারলাইনের মহিলা কর্মচারীরা সকালের শিফট সম্পর্কে রিপোর্ট করতে যাচ্ছিল বিমানবন্দরে। তখন তারা অনুমান করে পার্কিং এরিয়া থেকে দুজন লোক ক্রমাগত তাদের পেছনে আসছে।

যখন তারা প্রি-পেইড ট্যাক্সি ক্যাবের কাছে পৌছায়। তখন তাদের মধ্যে একজন লোক তাদের কাছে এগিয়ে আসে। তখন একটি মেয়ে সেখানে উপস্হিত ট্র্যাফিক পুলিশকে ডাকে এবং পুরো ঘটনা জানায়। এরপর সেই ট্র্যাফিক পুলিশ দুজন ব্যক্তিকে থানায নিয়ে যান।

রিপোর্ট দুজন অভিযুক্ত মদ্যপান করেছিল। থানায় মহিলা কর্মচারীদের সাথে অন্য ইন্ডিগোরো কর্মচারীরা সেখানো পৌছান। তখন সেই দুই অভিযুক্ত মহিলাদের কাছে ক্ষমা প্রার্থনা করতে শুরু করে।

Youtube

এরপর মহিলারা তাদের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের করেনি। অভিযুক্তদের কারাগারে আটক করার পর মুক্তি দেওয়া হয়, কারণ ইন্ডিগো স্টাফরা কোনও ফৌজদারি মামলা দায়ের করেননি।


Advertisement
এই ঘটনার সাথে সম্পর্কিত একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ইন্ডিগো কর্মচারীরা সেই মদ্যপ ব্যক্তিদের পা ধরে ক্ষমা চাইতে বলছে। ইন্ডিদো একটি বিবৃতি জারি করে সমস্ত ঘটনার বিবরণ দিয়েছে। এই ঘটনাটি হায়দ্রাবাদ বিমানবন্দরের।

এখানে ভিডিও দেখুন:

Advertisement


  • Advertisement