Advertisement

বরুন ধাওয়ানকে আত্মহত্যা করার হুমকি

author image
4:34 pm 10 Nov, 2017

Advertisement

আমাদের প্রায়ই সেলিব্রিটিদের বিলাসবহুল জীবন মুগ্ধ করে এবং তাদের মত জীবনযাপন করার কথা ভেবে থাকি। এটি সত্য যে স্টারডম অর্জন করা সহজ নয় এবং স্টারডম বজায় রাখাও খুব কঠিন। খ্যাতি এবং সাফল্যে দুটোই ভালো। কিন্তু খ্যাতির সঙ্গে আসে সমস্যা, বিতর্ক। অনেক সময় সেলিব্রিটিরা এমন পরিস্থিতিতে মুখোমুখি হয় যা আমরা কখনও ভাবি না। এই রকম কিছু ঘটেছে বরুণ ধাওয়ানের সাথে। ‘জুডোয়া 2’ অভিনেতাকে বিরক্ত করছেন একজন উত্ত্যক্তকারী। এক মহিলা আত্মঘাতী হওয়ার হুমকি দিয়েছে।

এ সব শুরু হয় যখন এক স্টকার হোয়াটসঅ্যাপে ম্যাসেজ করতে শুরু করে বরুন ধাওয়ানকে। সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত স্টক করতে শুরু করে এবং বার্তা পাঠায়। বরুণ নম্বরটি ব্লক করে দেওয়ার পরেও পরিস্থিতি আরও খারাপ হয়ে যায়। এরপর বরুনকে অজানা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হয। ম্যাসেজের জবাব না দিলে সে আত্মঘাতী হবে বলে জানায়।


Advertisement

 

এরপর আইনি উপদেষ্টার সাথে আলোচনা করার পর বরুন ধাওয়ান সেই স্টকারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন। সান্টাক্রুজ পুলিশে তার অভিযোগ দায়ের করেছেন এবং বি কে সি এ সাইবার পুলিশ স্টেশনেও অভিযোগ করেছেন। সান্টাক্রুজ পুলিশ স্টেশনের একজন কর্মকর্তা জানিয়েছেন,

আমরা বরুণ ধাওয়ানের কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি এবং সেই ব্যক্তির সম্পর্কে বিস্তারিত খোঁজার প্রক্রিয়া চলছে। ফোন আসার পর থেকেই নম্বরটি বন্ধ হয়ে গেছে।

এই প্রথম বার নয় বরুনকে যখন তার পাগল ফ্যানরা বিরক্ত করেছে। এর আগে একটি 17 বছরের একটি মেয়ে বরুনের সাথে দেখা করার জন্য বাড়ি থেকে পালিয়ে যায়। তার মা-বাবার অভিযোগ দায়ের পর পুলিশ মেয়েটিকে খুঁজে পায়।

Advertisement


  • Advertisement