Advertisement

প্রতারণা করে ভারতে থেকে পালিয়ে যাওয়া মালিয়া এই গ্রামের জন্য নায়ক

author image
12:45 pm 5 Dec, 2017

Advertisement

যে বিজয়া মালিয়াকে ভারত থেকে পালিয়ে গেছে। সেই ব্যাক্তি ব্রিটেন একটি গ্রামের জন্য নায়ক। লন্ডন থেকে 48 কিলোমিটার দূরে অবস্হিত টুইন গ্রামে মালিয়ার একটি বাড়ি আছে। তাঁর ওপর 17 ভারতীয় ব্যাঙ্কের 9000 কোটি টাকা ঋণ পরিশোধ না করার অভিযোগ করা হয়েছে। তারসাথে মানি লন্ডারিং এবং প্রতারণা ভাবে ঋণ নেওয়ার মামলা আছে।

যুক্তরাজ্যের টুইন টাউনের 2000 জন মালিয়ার সম্মান করে। তিনি সেখানকার মানুষের প্রিয় ব্যক্তি। টুইনের রোজ অ্যান্ড ক্রাউন পবের বারম্যান মালিয়া এই গ্রামের লোকজনকে ক্রিসমাস ট্রি উপহার দিয়েছেন। 16 লক্ষ টাকার এই বৃক্ষের জন্য কেউ টাকা খরচ করতে রাজি ছিল না।


Advertisement

বারম্যান বলেছেন, গ্রামের মানুষের জন্য মালিয়া খুবই গুরুত্বপূর্ণ। তাঁর মতো একজন ব্যক্তি পেয়ে আমরা খুশি। তিনি জানিয়েছে, “গ্রামের গাড়ি শোতে তিনি আসেন। এখানকার লোক তাঁকে ফর্মুলা 1 ম্যান হিসাবে পছন্দ করেন। কেউ তাঁর জন্য খারাপ শব্দ ব্যবহার করে না।”

গ্রামের মানুষরা জানেন মালিয়া কোনও সমস্যায় রয়েছেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে ধনী ব্যক্তিরা বেশি সমস্যায় থাকেন গ্রামের মানুষের ইচ্ছা মালিয়া তাদের সাথে থাকুক।

গ্রামের লোক জানেন ভারত সরকার মালিয়াকে খুঁজছে। কিন্তু তাতে তাঁর প্রতি সম্মান কমে যায়নি। তিনি তার স্ত্রী ও সন্তানদের সাথে এখানে আসেন।

Advertisement


  • Advertisement