Advertisement

দিব্যা ভারতীর জন্মদিনের ঠিক একদিন আগে মৃত্যু হয় শ্রীদেবীর, তাদের মধ্যে কি সম্পর্ক ছিল জানেন?

author image
1:29 pm 26 Feb, 2018

Advertisement

মাত্র 54 বছর বয়সে রূপ কী রানির প্রয়ান। দুবাইয়ে আত্মীয় অভিনেতা মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে সেখানে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি।

শ্রীদেবীর মৃত্যুর কয়েকদিন আগে ছবি দেখে মনে হয়েনি তিনি আমাদের ছেড়ে চলে যাবেন। কিন্তু আমরা জানি না যে কখন কি ঘটবে।

শ্রীদেবীর মৃত্যুর একদিন পরে বলিউডের আরেকজন সুন্দরী নায়িকার জন্মদিন ছিল। যিনি খুব তাড়াতাড়ি এই জগত্ থেকে বিদায় নিয়েছিলেন। তিনি হলেন দিব্যা ভারতী। মাত্র 19 বছর বয়ে দিব্যার মৃত্যু হয়। তাঁর মৃত্যুর রহস্যের সমাধান 25 বছর পরেও হয়েনি।


Advertisement
সিনেমার জগতে তাঁর সময় ছিল খুবই কম। বলিউডের পাশপাশি পুরো দেশে তাঁর সৌন্দর্যের ভক্ত ছিল। অনেকেই ‘দিওয়ানা’ ছবিতে তাঁর হাসি এখনও কেউ ভুলতে পারেনি। এই সিনেমার জন্য তিনি ফিল্মফেয়ার অনুষ্ঠানে নিউ ফেসের পুরষ্কার পেয়েছিলেন।

দিব্যা ভারতীর যখন মৃত্যু হয়। তখন তিনি লাডলা সিনেমার অর্ধেকাংশ শুটিং করেছিলেন। কিন্তু তাঁর হঠাত্ মৃত্যুর পর পুনরায় শ্রীদেবীর সাথে এই সিনেমার শুটিং করা হয়। সিনেমাটি সুপারহিট হয়। নিচের ভিডিওতে আপনি দেখতে পারবেন লাডলা সিনেমায় দিব্যা ভারতীকে।

দিব্যা ভারতীর ‘বিজয়পথ’, ‘মোহরা’, ‘কার্তব্য’ এবং ‘আন্দোলন’ ছবিতে কাজ করার কথা ছিল। কিন্তু এটা আর সম্ভব হয়েনি।

তাঁর সৌন্দর্য এবং প্রতিভার কারণে সেই সময়ের সফল অভিনেত্রীের শ্রীদেবীর সাথে তাঁর তুলনা করা হতো। বহুজন মনে করেন দুজনকে একই রকম দেখতে।

Advertisement


  • Advertisement