অ্যাঞ্জেলিনা জোলির মতো চেহারা পাওয়ার জন্য এই মহিলা 50 বার অস্ত্রোপচার করিয়েছেন

author image
12:01 pm 1 Dec, 2017

Advertisement

এই পৃথিবীতে কেউই নিখুঁত নয় এবং আমাদের সবার মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যা আমাদেরকে অন্যদের থেকে আলাদা করে। এমন কিছু মানুষ আছে যারা তাদের চেহারা থেকে সন্তুষ্ট নয় এবং তাদের প্রিয় তারকাদের মতো হতে চায়। আরও আশ্চর্যজনক বিষয় তারা এই রকম চেষ্টা করে। সার্জারি করতেও রাজি থাকেন।

ইরানের তেহরানের এক মহিলা সাহার তাবারের ছবি ইনস্ট্রাগ্রামে ঝড় তুলেছে। কিন্তু এটার কারণ তার সৌন্দর্য নয়। প্লাস্টিক সার্জারির সাহায্যে তার প্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলি হতে চেয়েছিলেন।

অস্ত্রোপচারের আগে তাকে এই রকম দেখতে ছিল:

এখন তাকে এই রকম দেখতে হয়েছে:



তাকে ইনস্ট্রাগ্রামের সেলিব্রিটি বল্লে ভুল হবে না। ফলোয়াড়ের সংখ্যা 3 লক্ষেরও বেশি। তার সৌন্দর্য নয় কিন্তু তার অদ্ভুত প্লাস্টিক সার্জারির যাত্রা তাকে সোশ্যাল মিডিয়া বিখ্যাত করেছে।

জাস্ট্রিজাব পোস্ট অনুযায়ী, তিনি কমপক্ষে 50 টি অস্ত্রোপচার করিয়েছেন এবং 88 পাউন্ড বা 40 কিলোগ্রাম ওজনের জন্য একটি বিশেষ ডায়েট অনুসরণ করেছেন। যাতে তিনি অ্যাঞ্জেলিনা জোলির মত চেহারা পেতে পারেন।

তার কয়েকটি ছবি দেখুন:

1.

2.

3.

4.


Advertisement

এর থেকে বোঝা যাচ্ছে অস্ত্রোপচারের থেকে সবসময় ভালো ফলাফল পাওয়া যায় না। অস্ত্রোপ্রচারের পরেও সাহারকে এঞ্জেলিনার মতো দেখতে হয়েনি। বিপরীতভাবে, তিনি তার নিজের সৌন্দর্য হারিয়েছেন।


  • Advertisement