এই ক্রিকেটার এবং তাদের স্ত্রীদের মধ্যে বয়সের পার্থক্য কত জানেন?

author image
4:28 pm 17 Jan, 2018

Advertisement

ভালোবাসা হলো একটু সুন্দর আবেগ। প্রেম বয়স, জাতি, বর্ণ, অর্থ সব কিছুর ওপরে। এটা গুরুত্বপূর্ণ নয় যে আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে বয়সের পার্থক্য কত। ভালোবাসা কখনও এর ওপর নির্ভর করে না।

এই ক্রিকেটারদের প্রেম কাহিনীর মধ্যে রয়েছে বয়সের পার্থক্য। এই ক্রিকেটার এবং তাদের স্ত্রীদের মধ্যে বয়সের পার্থক্য অনেক। কিন্তু এটা অস্বাভাবিক কিছু নয়।

1. এমএস ধোনি

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের প্রেম কাহিনীর মধ্যে রয়েছে বয়সের পার্থক্য। স্ত্রী সাক্সি মহেন্দ্র সিং ধোনির থেকে 7 বছরের ছোট। তবুও তাদের সম্পর্ক নিখুঁত। দুজনের মেয়ের নাম হলো জিভা

2. শচীন টেন্ডুলকার

শচীন টেন্ডুলকার এমন একজন ক্রিকেটার যিনি তাঁর রেকর্ডের জন্য জনপ্রিয় নন বরং তাঁর প্রেমের গল্পের জন্যও বিখ্যাত। অঞ্জলি টেন্ডুলকার শচীন টেন্ডুলকারের থেকে 6 বছরের বড়। শচীনের প্রতিটি পদক্ষেপে অঞ্জলি তাঁর সাথে ছিলেন।

3. দীনেশ কার্তিক


Advertisement

উইকেটকিপার-ব্যাটসম্যান বিখ্যাত স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকালকে বিয়ে করেছেন। দীপিকা কার্তিকের থেকে 6 বছরের ছোট।

4. শোয়েব আখতার

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস 2014 সালে বিয়ে করেন। বিয়ের সময় তাঁর বয়স ছিল 42 বছর। স্ত্রী রুবব এর বয়স 23 বছর। এখন তারা সুখী দম্পতি।

5. শিখর ধাওয়ান

সোশ্যাল মিডিয়ায় ধাওয়ানের সাথে সাক্ষাত্ হয় আয়েশার। এরপর তারা দুজনে দুজনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। শিখর ধাওয়ান তাঁর স্ত্রী থেকে 10 বছরেরে ছোট। সব জায়গায় তাদের মধ্যেকার ভালোবাসা দেখা যায়।

6. ইরফান পাঠান

বড়োডার হ্যান্ডসাম ক্রিকেটার 32 বছর বয়সে সাফা বেগকে বিয়ে করেন। তখন সাফার বয়স ছিল 22 বছর। 2012 সালে এই দম্পতি পুত্র সন্তানের মা-বাবা হন।

7. গ্লেন ম্যাকগ্রাথ

প্রাক্তন অস্ট্রেলিয়ান স্পিডস্টের তাঁর স্ত্রীর থেকে 12 বছরের বড়। তিনি সারা লিওনার্দিয়ের সাথে বিয়ে করেন। যিনি ইন্টিরিয়ার ডিজাইনার।

Advertisement


  • Advertisement