Advertisement

কেন দ্রুততার সাথে ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এই ফটোটি?

author image
1:10 pm 4 Sep, 2017

Advertisement

এই জুটি দেখার পর আপনিও ভাবছেন এদের মধ্যে কোনও মিল নেই। ছেলেটির থেকে মেয়েটিকে দেখতে খুবই সুন্দর। কিন্তু এই ছেলেটির চেহারার ওপর যাবেন না, দেখতে সাধারণ মনে হলেও ছেলেটি সাধারণ নয় একজন সেলিব্রিটি।

instagram

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ছেলে এবং মেয়ের ফটো ভাইরাল হচ্ছে। এই জুটিকে নিয়ে অনেকে বিভিন্ন রকমের কমেন্ট করছে। ফটোতে সাধারণ দেখতে এই ছেলেটি তামিল চলচ্চিত্রের পরিচালক এবং চিত্রনাট্য-লেখক। তার নাম হলো এথেলি কুমার । তার জন্ম হয়েছে মাদুরাইতে। পুরো নাম হলো অরুণ কুমার। 2012 সালে এথেলি কুমার ‘রাজা রানী’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন।


Advertisement

‘রাজা রানী’ সিনেমাটি চার সপ্তাহের মধ্যে সাউথ ইন্ডিয়ান বক্স অফিসে 500 মিলিয়নেরও বেশি ব্যবসা করে বড় সাফল্য অর্জন করে। এর পর তিনি ডেবিউ ডিরেক্টরের জন্য বিজয় পুরস্কার পান। এরপর এথেলি কুমার পাঁচ বছর ধরে বিখ্যাত পরিচালক এস শংকরের সাথে কাজ করেছেন। সহকারী পরিচালক কুমার তার পরবর্তী ছবিতে কাজ করেছিলেন, যা ছিল হিন্দি ছবি 3 ইডিয়টের পুনর্নির্মাণ।

প্রায় 8 বছরের সম্পর্কের পর এথেলি এবং কৃষ্ণ প্রিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। 2014 সালে তার বিয়েতে দক্ষিণ ভারতের বিশেষ সেলিব্রিটিরা এসেছিলেন। তাছাড়া তিনি দক্ষিণ ভারতের সুপারহিট চলচ্চিত্র ‘সিংহম’তে দিব্য মহলালামের চরিত্রে অভিনয়ও করেছেন।

তার এই রঙের সাথে এইরকম সুন্দরী বউ থাকার জন্য এথেলি কুমারের এই ফটো সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা ছড়িয়েছে।

Advertisement


  • Advertisement