Advertisement

‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ সিনেমায় দেখানো গাড়িটির বর্তমানে কেমন অবস্হায় রয়েছেন জানেন?

author image
5:02 pm 23 Nov, 2017

Advertisement

টারজান: দ্য ওয়ান্ডার কার’, যখনই আপনি এই নামটি শোনেন তখন আপনার মাথায় কি আসে? অবশ্যই 2004 সালে মুক্তি হওয়া অজয় ​​দেবগনের সিনেমা টারজান: দ্য ওয়ান্ডার কার-র সেই গাড়িটির কথা মনে পড়ে। ছবিটি যদিও সফলতা পায়নি। কিন্তু এই সিনেমায় ব্যবহার করা গাড়িটি সবার মনোযোগ আকর্ষণ করেছে।

তবে বর্তমানে এই গাড়িটির অবস্হা দেখে আপনি চিনতে পারবেন না। একজন ফেসবুক ইউজার এই গাড়িটি খুঁজে বের করেছেন।

বিক্রম নামের একজন ইউজার এই গাড়িটির সন্ধান পেয়েছেন। সিনেমায় যে গাড়িটি দেখানো হয়েছিল এটা হলো সেই গাড়িটি। সিনেমার কাহিনী এই গাড়িকে কেন্দ্র করে লেখা হয়েছিল। এই গাড়িটি 1991 সালে টয়োটা এমআর 2 এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছিল।

আপনি জানার পর অবাক হবেন এই গাড়িটি এখন আবর্জনায় পড়ে রয়েছে। যখন সেই ব্যক্তি গাড়িটি দেখতে পান ফটো তুলে ফেসবুকে আপলোড করে দেন। এরপর ফটোটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।


Advertisement

বলা হচ্ছে যে, সিনেমার ফ্লপের কারণে, আজ পর্যন্ত বাজারে এই গাড়িটি লঞ্চ করা হয়েনি। সিনেমার ব্যর্থতার কারণে এখন গাড়িটি আবর্জনায় পড়ে রয়েছে।

এই গাড়ী তুলনা করা হতো 2004 এর মিত্সুবিশি Eclipse এবং ফেরার 348 সাথে। মিডিয়া রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে এই গাড়ী বিখ্যাত ডিজাইনার দিলিপ ছাবড়িয়া ডিজাইন করেছিলেন এবং এটি সম্পূর্ণ করার জন্য মোট আট মাস লেগেছিল।

সিনেমা মুক্তি পাওয়ার পর গাড়ি বিক্রি করার চেষ্টা করা হয়েছিল। তখন এই গাড়িটির মূল্য ছিল 2 কোটি টাকা। কিন্তু তখন কোনও ক্রেতা পাওয়া যায়নি। 2006 সালে 35 লক্ষ টাকায় বিক্রি করার চেষ্টা করা হয়েছিল কিন্তু সম্ভব হয়েনি।

Advertisement


  • Advertisement