সুস্মিতা সেনের ‘সিক্স প্যাক অব অ্যাবস’ দেখেছেন?

author image
12:00 pm 8 Nov, 2017

Advertisement

বহুদিন ধরে অভিনেত্রী সুস্মিতা সেন বড় পর্দা কিংবা টিভির জগত্ থেকে দূরে রয়েছেন। দীর্ঘদিন ধরে তিনি কোনও সিনেমা সাইনও করেননি। কিন্তু তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় আছেন।

ক্রমাগত তিনি ফটো শেয়ার করতে থাকেন। এই সত্ত্বেও, তিনি আলোচনার মধ্যে নেই। তবে, এখন সুস্মিতা সংবাদের শিরোনামে রয়েছেন। এর কারণ হলো তাঁর একটি ফটো যেটা ইন্টারনেটে ছড়িয়ে রয়েছে।

এটা হলো সেই ছবিটি।


Advertisement

এই ছবিটি পোস্ট করার সময়, তিনি লিখেছেন অ্যাবস তৈরি করার কাজ চলছে। সুস্মিতা তাঁর 42 তম জন্মদিনে অ্যাবস তৈরি করার সিদ্ধান্ত নিয়েছেন এবং কাজটি সম্পূর্ণ করার জন্য তিনি প্রশিক্ষণও নিচ্ছেন।



এই ছবিটি দেখলে আপনি হয়তো বুঝতে পারবেন যে সুস্মিতার ওপর বার্ধক্য বয়সের কোনও প্রভাব পড়েনি। তাঁর বয়স 42 বছর তা সত্ত্বেও তিনি সিক্স পেক অ্যাবস তৈরি করছেন। তাঁর এব্স দেখানোর জন্য টি-শার্ট তুলে ফটো দিয়েছেন। এই ফটো নিয়ে আলোচনাও করা হচ্ছে।

সুস্মিতা বলছেন যে যোগব্যায়ামের কারণে তিনি একটি টোনড শরীর পেয়েছেন।

এই ছবির পর থেকে সুস্মিতা অনেক বিয়ের প্রস্তাব পেয়েছেন।

বর্তমানে সুস্মিতা তাঁর দুই মেয়েকে মানুষ করতে ব্যস্ত।

 

View this post on Instagram


Advertisement

#memories #abpinternational2017 #london ❤️👏😇🎵Thank you Shiv & Nav for inviting me and for the warmest of hospitality!!! 🙏😊❤️I met sooooooo many wonderful people thanks to your awesome event…I will cherish these memories forever!!!👏👏😘❤️ My congratulations to all the winners of #abpinternational2017 may you all grow from strength to strength!!!👍👏😇 Thank you London..until next time!!!!😍😁❤️ mmmuuuaah! #excerpts #moments #sharing I love you guys!!!!💃🏻❤️💃🏻

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


  • Advertisement