Advertisement

Channel [V] বন্ধ হয়ে যাওয়ার খবরে সকলেই দুংখ প্রকাশ করেছে

author image
11:38 am 25 Nov, 2017

Advertisement

কানাডা-পর্তুগিজ গায়ক নেলি ফোরটডোর গান প্রথমবার চ্যানেল ভি তে শোনা গিয়েছিল কিন্তু এখন এই চ্যানেলের জনপ্রিয়তা অনেকটা কমে গেছে।

বন্ধ হতে যাচ্ছে চ্যানেল ভি। আপনার জন্ম যদি আশি বা নব্বইর দশকে হয় তাহলে এই চ্যানেলের সাথে আপনার অনেক স্মৃতি জড়িয়ে থাকতে পারে। এই চ্যানেলটি তার প্রচলিত বিষয়বস্তু এবং বিশেষ সঙ্গীত জন্য পরিচিত ছিল। এই চ্যানেলের বিভিন্ন ধরণের সঙ্গীত শোনা ও দেখা যেতো। সেই কারণে এই চ্যানেল নব্বই-এর দশকে ইউটিউব নামে পরিচিত ছিল।

নব্বই দশকে চ্যানেল ভি-রইন্দিপপ সঙ্গীত এবং পপ সংস্কৃতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। এছাড়া VJ জুহি পান্ডে এবং গৌরভ কাপুর জনপ্রিয় ছিলেন। তার সাথে হাস্যকর কণ্ঠস্বর লোলা কুট্টি মনের সমস্ত দুংখ কমে যেতো।

তবে আজ এই চ্যানেল বন্ধ হতে চলেছে এর চ্যানেল প্রায় দুই দশক ধরে চলছে। কিন্তু এখন saas-Bahu সিরিয়ালের চ্যানেলগুলির জনপ্রিয়তা সবথেকে বেশি।

রিপোর্ট অনুযায়ী, স্টার ইন্ডিয়া ভি চ্যানেলের প্রচার বন্ধ করে তার পরিবর্তে ক্রীড়ার চ্যানেল নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে। তবে এখনও এই বিষয়ে এখনও কোনও আধিকারিক বিবৃতি জারি করা হয়েনি।

তবে প্রিয় চ্যানেল বন্ধ হয়ে যাওয়ার ফলে বহুজনই দুংখিত অনেকে সোশ্যাল মিডিয়া তাদের মনোভাব প্রকাশ করেছে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চ্যানেলের সংখ্যা বেড়ে যাওয়া, বহু ধরনের প্রোগ্রাম বেড়ে যাওয়ার ফলে এই চ্যানেলর জনপ্রিয়াতা অনেক কমে গিয়েছিল।

চ্যানেল ভি বন্ধ হয়ে যাওয়ার বিষয়ে আপনার মতামত শেয়ার করুন কমেন্ট বক্সে।

Advertisement


  • Advertisement