মে মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাম কাপুর

author image
4:51 pm 24 Mar, 2018

Advertisement

বলিউডে এখন লাইন দিয়ে বিয়ে হচ্ছে। সম্প্রতি, শ্রিয়া শরণ বিয়ে করেছেন রাশিয়ান টেনিস খেলোয়াড় আন্দ্রেঁই কোশভের সাথে। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন সোনাম কাপুর। জনপ্রিয় ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, সোনাম বর্তমানে ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে ব্যস্ত রয়েছেন। শুটিং শেষ করার পর, তিনি 11 এবং 12 মে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজাকে বিয়ে করবেন।

সোনাম এবং আনন্দ বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল শহরগুলোর মধ্যে একটি সুইজারল্যান্ডের জেনেভাতে বিয়ে করবেন। রিপোর্ট অনুযায়ী, সোনাম তাঁর ছোট বোন রিয়া জেনেভার অনেক জায়গা দেখার পর একটা জায়গা ফাইনাল করেছেন।



সোনাম তার বিয়ের পোশাকের জন্য বিখ্যাত ডিজাইনার আবু জনি এবং সন্দীপ খোশলাকে ফাইনাল করেছেন। এর পাশাপাশি, Ralph and Russo সোনামের বিয়ের বাকি পোশাক ডিজাইন করবেন।


Advertisement

রিপোর্ট অনুযায়ী, বিয়ের তারিখ ঠিক হওয়ার পর বাবা অনিল কাপুর ফ্লাইটের বুকিং শুরু করে দিয়েছেন। এছাড়া অতিথিদের ফোন কল এবং বিবাহের আমন্ত্রণ পাঠানো হচ্ছে।


Advertisement

সোনাম কাপুর 2016 সালে অনিল কাপুরের 60 তম জন্মদিনে আনন্দ আহুজার সাথে তাঁর সম্পর্কের কথা বলেন। আনন্দ আহুজা দিল্লির ব্যবসায়ী। গত দুই বছর ধরে, তারা গোপনে ডেট করছেন। দুজনকে একসাথে বহু অনুষ্ঠানে এবং লন্ডনে ছুটি কাটাতে দেখা গেছে। আনন্দ ফ্যাশন ব্র্যান্ড Bhane লিক। তিনি হোয়র্ন বিজনেস স্কুল (মার্কিন) এ পড়াশুনা করেছেন। Bhane সোনামের প্রিয় ফ্যাশন ব্রান্ডের একটি।


  • Advertisement