পুরুষদের এবং মহিলার 16 সবচেয়ে যৌনসম্পর্কের কল্পনা

author image
5:02 pm 7 Nov, 2017

বেশিরভাগ মানুষ বিশ্বাস করেন যে যারা যৌনতার কল্পনা করেন তাদের চিন্তাভাবনা অনৈতিক হয়। কিন্তু বাস্তবে এই কল্পনাগুলি সাধারণ হয়। যতক্ষণ না আপনি সেটাকে লালসায় পরিবর্তন করছেন।



বিজ্ঞানী প্রায়ই এই গবেষণা করে থাকেন মানুষ কি কারণে এই ধরনের কল্পনাগুলি করে থাকেন। অনেক গবেষণার মাধ্যমে, প্রমাণিত হয়েছে যে পুরুষেরা এই কল্পনাকে বাস্তবে রূপান্তরিত করার চেষ্টা করে। গবেষণায় বলা হয়েছে পুরুষরা এই কল্পনা নারীদের তুলনায় অনেক বেশি প্রাণবন্ত। তার মধ্যে কিছু পরিকল্পনা হলো এই ধরনের।

1. বেশিরভাগ পুরুষ ও নারীর যৌনসম্পর্কের সময় প্রেমে প্রবাহিত হয় এবং তারাও মৌখিক যৌনতা সম্পর্কে চিন্তা করে।

2. অনেক পুরুষ এবং মহিলাদের গ্রুপ সেক্স করার কথা ভাবেন। এই ধরনের কল্পনা করেন পুরুষরা। এই কাজকে সক্রিয়ভাবে দেখার চেষ্টা করেন।

3. পুরুষদের তুলনায় মহিলারা একটি নির্দিষ্ট জায়গায় যৌন সম্পর্কের কথা ভাবেন। এর থেকে বোঝা যায় সেক্সের সময় মহিলাদের ওপর আশেপাশের পরিবেশের বড় প্রভাব পড়ে।

4. পুরুষরা তাদের সঙ্গীকে অন্যের সঙ্গে যৌন সম্পর্কের কথা কল্পনা করেন। কিন্তু মহিলারা এই ধরনের চিন্তা করেন না।

5. মহিলাদের তুলনায় অধিকাংশ পুরুষরা সেই সমস্ত মহিলাদের সাথে যৌন সম্পর্ক করতে চান, যাদের সাথে তাদের রোমান্টিক বা শারীরিক সম্পর্ক নেই।

6. সাধারণভাবে, পুরুষদের কল্পনা করে যে তারা একসাথে দুজন মহিলার সাথে যৌন সম্পর্কের কথা ভাবেন বা দুই মহিলার সাথে যৌন সম্পর্কও দেখতেও ভালোবাসেন।

7. বেশিরভাগ মহিলারা সেক্সের সময় তাদের পুরুষ সঙ্গী যেন তাদের ওপর প্রভাব বিস্তার করে এই ধরনের কল্পনা করেন। কিন্তু পুরুষরা মহিলা সঙ্গীকে বেঁধে রাখে যৌন সম্পর্ক করার কথা ভাবেন।

8. প্রায় 62 শতাংশ মহিলারা কল্পনা করেন যে তাদের হেনস্হা করা হচ্ছে। তবে সচেতন থাকবেন যে এই কল্পনাশক্তির শক্তিমত্তা খুব আকর্ষণীয় হয়। যা মহিলাদের অত্যন্ত সুখ দেয়। কিন্তু অধিকাংশ জন চান না বাস্তবে এই রকম হোক।

9. মহিলাদের তুলনায় অধিকাংশ পুরুষের কল্পনা মহিলাদের অজান্তে কাপড় পাল্টানোর সময় দেখা।

10. মহিলারা কল্পনা করেন পুরুষের ইচ্ছা না থাকলেও তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্হাপন করা।

11. পুরুষরা অন্য কোনও বর্ণের মেয়েদের সাথে যৌনসম্পর্ক করার কথা বেশি ভেবে থাকেন।

12. বেশিরভাগ পুরুষ নিজের থেকে কম বয়সের মহিলার সাথে সেক্স করার কথা বেশি চিন্তা করে থাকেন।

13. বেশিরভাগ মহিলা তিন জনের থেকে বেশি জনের সাথে সেক্স করার কথা কল্পনা করেন। যার মধ্যে মহিলা এবং পুরুষ দুজনেই থাকে। কিন্তু পুরুষরা তিন জনের থেকে বেশি জনের সাথে সেক্স করার কথ চিন্তা করলেও তার মধ্যে শুধুমাত্র মহিলারা থাকেন।

14. একটি গবেষণায় দেখা গেছে যে পাঁচজনের মধ্যে একজনের ইচ্ছা থাকে তাদের সহকর্মীদের সাথে যৌন সম্পর্ক করার। এরপরে, তিনি প্রাক্তন প্রেমিক বা প্রেমিকা এবং প্রতিবেশীর সঙ্গে সেক্স করার কথা কল্পনা করেন।

15. অনেক মহিলারা তাদের সঙ্গীর বন্ধুর সাথে সেক্স করার কথা কল্পনা করে থাকেন।

16. অনেক পুরুষ এবং মহিলা সম্পূর্ণরূপে অজানা ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্কের কথা কল্পনা করেন। এর থেকে বোঝা যায় ঝুঁকি এবং সাহসিকতা তাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ।