এই অভিনেতাকে এখন দেখলে চিনতে পারবেন না

author image
5:03 pm 18 Nov, 2017

Advertisement

বলিউডে যত তাড়াতাড়ি খ্যাতি আসে তত তাড়াতাড়ি মানুষ তাদের ভুলে যায়। এমন অনেক অভিনেতা আছে যারা বলিউডে খুব ভালোভাবে তাদের ক্যারিয়ার শুরু করেছিল কিন্তু কিছুদিনের মধ্যে তারা হারিয়ে গেছেন। এমনই একজন অভিনেতা হলেন বিজয় আনন্দ। চিনতে পারলেন না! আপাদের নিশ্চয়ই কাজোল এবং অজয় ​​দেবগনের অভনীত সিনেমা প্যার তো হোনা হি থা-র কথা মনে আছে। এই ছবিতে কাজোলের প্রেমিকের চরিত্রে ছিলেন বিজয় আনন্দ।

ইনি হলেন সেই রাহুল এখন তিনি এতটা পাল্টে গেছেন, সম্ভবত কাজোলও তাঁকে চিনতে পারবেন না।

1998 সালে কজোল এবং অজয় ​​দেবগনের প্রেমের গল্প ‘প্যার তো হোনা হি থ্যায়’ নামেও চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, কজোলের প্রেমিক রাহুলের এই ছবিতে ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। রাহুলের ভূমিকার জন্য বিজয়কে কঠোর পরিশ্রম করতে হয়েছিল। এই সিনেমার পর বিজয় আরও অনেক সিনেমার অফার পেয়েছিলেন।

একটি সাক্ষাত্কারে তিনি জানান যে তিনি 22 সিনেমাতে অভিনয় করার অফার পেয়েছিলেন। অনেক চলচ্চিত্র নির্মাতারাও বিজয়ের প্রশংসা করেছিলেন, কিন্তু তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি আর অভিনয় করবেন না। তবে 1996 সালে আসা যশ ছবিতে তিনি অভিনয় করেছেন।

বিজয়কে এখন এই রকম দেখতে।

অদ্ভুত পরিবর্তন।



অনেক বছর পর বিজয় আবার ফিরে এসছেন ছোট পর্দায়। সম্প্রতি তাঁকে সীয়াকে রামে দেখা গিয়েছিল।

এখন তিনি যোগব্যায়াম শিক্ষক।

36 বছর বয়সে বিজয়ের আর্থরাইটিস হয়েছে। এরপর তিনি 17 বছর কুণ্ডলিনী যোগে নিবেদিত করেন এবং স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে শুরু করেন।

ছোট পরিবার, সুখের আধার।


Advertisement

বিজয়ের স্ত্রী সোনালী খারে একজন মারাঠি চলচ্চিত্র অভিনেত্রী। তাদের মেয়ের নাম সানায়া


  • Advertisement