Advertisement

ইশক-ভিষক এর এই অভিনেত্রীকে মনে আছে? এখন তাকে এমন দেখতে

author image
2:30 pm 19 Jan, 2018

Advertisement

আপনার জন্ম যদি 1980 সালে হয়ে থাকে তাহলে আপনি ভারতের প্রথম মিউজিক চ্যানেল এমটিভি এবং তার জনপ্রিয় শো এমটিভি মোস্ট ওয়ান্টেড শো দেখেছেন। এই শো খুব সাধারণ হওয়ার পরেও মানুষ দেখতে খুব ভালোবাসতেন। শো এর হোস্ট শেনাজ ট্রেজরিয়ালা পরিচিত নাম ছিল।

এই শোতে দর্শকরা শেনাজ ট্রেজরিয়ালাকে চিঠি লিখতেন। অনুষ্ঠানের সময় তিনি সেই চিঠিগুলি পড়তেন।

MTV Most Wanted

শেনাজ এত জনপ্রিয় হয়েছিলেন যে তাকে বলিউড থেকে সিনেমার অফারও দেওয়া হয়। এই সিনেমাটির নাম ছিল ইশক ভিশক। শাহিদ কাপুর এবং অমৃতা রাও ছিলেন।

Movie Ishq Vishiq

পরে অমৃতা রাও এবং শাহিদ কাপুর বড় বাজেটের চলচ্চিত্রের জন্য এগিয়ে যান। জলপ্রিয়তার শীর্ষে থাকার পরেও তিনি এই সিনেমা থেকে সেরকম কোনও জনপ্রিয়তা পাননি। বলিউডের বড় প্রজেক্টে কাজ করার সুযোগ পাননি। কিন্তু টিভি শোতে সক্রিয় ছিলেন। তারসাথে তিনি লেখার কাজও করতে থাকেন।

Sify

2015 সালে শেনাজ আবার একবার আলোচনায় আসেন। ধর্ষণ ও যৌন হয়রানির বিরুদ্ধে নিজের আওয়াজ তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং অভিনেতা অমিতাভ বচ্চনকে খোলা চিঠি লেখেন।


Advertisement
আমাদের মধ্যে অনেকে শেনাজকে ভুলে গেছে। যারা তাঁর কেরিয়ারগ্রাফের ওপর নজর রাখেন তারা জানেন তিনি একজন ভালো অভিনেত্রীর সাথে সফল নায়িকা। স্ট্রাসবার্গ থিয়েটার এন্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে পড়াশুনা করেছেন। তিনি অনেক ট্রেভেলগস লিখেছেন সেহুলি বিভিন্ন সংবাদপত্র ও পত্রিকায় প্রকাশিত হয়েছে। তিনি ডিসকভারি ট্রাভেল চ্যানেল কালচারাল শক শো-এর প্রোগ্রাম হোস্ট করেন।

হিন্দি চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি, তিনি আমেরিকার জনপ্রিয় টিভি সিরিজের অংশ হয়ে উঠেছেন।

Advertisement


  • Advertisement