সিকিমকে উপদ্রুত বলে প্রিয়াঙ্কাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হলো

author image
12:14 pm 15 Sep, 2017

Advertisement

বিদেশে গিয়ে নাম করলেও নানা সময়ে দেশে-বিদেশে বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। সিকিমিজ সিনেমা পাখুয়া তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার প্রযোজনায়। সেই সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে সমালোচনান মুখে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সাক্ষাত্কারে সিকিমকে বলে ফেল্লেন উপদ্রুত জায়গা।

টরেন্টো ইন্যারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয় পাখুয়া ছবির প্রযোজনার দায়িত্বে ছিল প্রিয়াঙ্কা চোপড়ার সংস্হা। ছবির সাফল্যের পর ‘ইকোনমিক টাইমস কানাডা’কে দেওয়া এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা জানান, সিকিম উত্তর-পূর্বের একটি উপদ্রুত এলাকা। নানা সমস্যায় জর্জরিত তাই সেখানে সিনেমা শিল্পের সেভাবে বিকাশ হয়েনি। এরপর সোশ্যাল মিডিয়া প্রিয়াঙ্কাকে কড়া সমালোচনার সম্মুখীন হতে হয়।

পাখুয়া ওই অঞ্চল থেকে উঠে আসা প্রথম ছবি। এ ছবির গল্প দুই বাচ্চাকে ঘিরে আবর্তিত। যাদের উদ্বাস্ত্ত সমস্যার কারণ না জেনেও ভোগান্তি পোহাতে হয়েছে। নিজের সংস্থার প্রযোজিত এ ছবিকেই সিকিমের প্রথম ছবি বলে দাবি করে বসেন প্রিয়াঙ্কা।

আসামের ব্র্যান্ড অ্যাম্বাসাডার প্রিয়াঙ্কা চোপড়ার অস্বস্তিকর মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভ তৈরি করেছে।

আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করা হলো একটি মহান দায়িত্ব।নিজের মন্তব্যের ভুল বুঝতে পেরে ইতিমধ্যে ক্ষমা চেয়েছেন প্রিয়াঙ্কা। সিকিমের মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে তিনি এ ব্যাপারে নিজের ভুল স্বীকার করে নিয়েছেন।

Advertisement


  • Advertisement