গোপনে বিয়ে করলেন প্রভাষের নায়িকা

author image
10:54 am 22 Nov, 2017

Advertisement

ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে বাহুবলি মাহিল-স্টোন হিসাবে বিবেচিত হয়েছে। এস.এস রাজমৌলির এই সিনেমা সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করেছে। ভারতীয় চলচ্চিত্র জগতে এই প্রথমবার কোনও সিনেমা এক হাজার কোটি টাকা আয় করেছে।

বাহুবলি 2 মূলত তেলেগুতে তৈরি হয়েছে এবং হিন্দি সহ 6 টি ভাষায় মুক্তি পেয়েছে। এই ছবিতে প্রভাষ, রানা দাগুবুটি, আনুশকা শেঠী, রামায়ণ কৃষ্ণান, নাসির এবং সত্যরাজ প্রধান ভূমিকায় রয়েছেন। বিশ্বব্যাপী প্রায় 9 হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে বাহুবলি।


Advertisement

এই ছবিতে, প্রভাষ বাহুবলির ভূমিকায় অভিনয় করেছেন। প্রভাষের জন্য, এই ছবি কোহিনূরের মতো, যা কেবল তাঁকে এই দেশে নয় সারা বিশ্বের কাছে পরিচিতি পেয়েছেন। শুটিং চলাকালীন, প্রভাষ বিয়ের জন্য 6000 প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু তিনি তাঁর পূর্ণ মনোযোগ দিয়েছিলেন এই সিনেমার ওপর।



এখন প্রভাষ বাহুবলির দেবসেনা আনুশকা শেঠীর প্রেমে পড়েছেন।

বাহুবালির আগে 2013 সালে প্রভাষের তেলুগু সিনেমা ‘মির্চি’ মুক্তি হয়। যেটা সুপার হিটও হয়।

এই সিনেমায় প্রভাষের বিপরীতে ছিলেন রিচা গঙ্গোপাধ্যায়।


Advertisement

এখন বলা হচ্ছে যে রিচা গোপনে আমেরিকায় তাঁর শৈশবের বন্ধুর সাথে বিয়ে করেছেন। এই বিয়েতে, শুধুমাত্র পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানা যায়নি। তিনি জানিয়েছিলেন সিনেমায় অভিনয় করা ছিল তাঁর কাছে কাকতালীয় এবং সেই সাথে তিনি চলচ্চিত্র থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। এখন তাঁর বিয়ের খবরও আসছে।


  • Advertisement