বায়ুদূষণের কারণে শ্রীলঙ্কার দল মাস্ক পড়ে রয়েছেন, টুইটারে এটাকে নাটক বলা হলো

author image
12:14 pm 4 Dec, 2017

Advertisement

রবিবার ফিরোজ শাহ কোটলায় ভারত-শ্রীলঙ্কা তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের ম্যাচ খেলা হয়েছিল। প্রথম ইনিংসে ভারতের 536/7 ডিঃ-এর জবাবে শ্রীলঙ্কার রান তিন উইকেট হারিয়ে 131। শেষ পর্যন্ত সাত উইকেটে 536 রানে নিজেদের ইনিংস ডিক্লেয়ার করে দিতে বাধ্য হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু এই খেলাটি অন্য কারণে আলোচনার বিষয় হয়ে ওঠে এখানে সেই ছবি দেখুন।

শ্রীলঙ্কার ক্রিকেট দল দিল্লিতে বায়ুদূষণ থেকে নিজেদের রক্ষা করার জন্য মাঠে মাস্ক পড়ে রয়েছেন।

রবিবার দিল্লিতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্ট খেলা হলো। গতকাল খারাপ আবহাওয়ার কারণে শ্রীলঙ্কার দল অনেকবার অভিযোগ করেছে এবং ম্যাচও বন্ধ করিয়েছে। শ্রীলঙ্কার খেলোয়াড়রা মাস্ক পড়েছিলেন। কিন্তু খেলতে প্রস্তুত ছিলেন না। অন্যদিকে ভারতীয় ব্যাটসম্যানদের সঙ্গে আম্পায়াররা মাস্ক ছাড়া মাঠে ছিলেন। এই বিষয়টি ভারতীয় ফ্যানদের ভালো লাগেনি এবং টুইটারে তারা তাদের মন্তব্য করতে থাকে। এই বিষয়ে, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের রাগও দেখা গেছে।

ইতিহাসে এই প্রথমবার বায়ুদূষণের মধ্যে কোনও ম্যাচ হয়েছে। টুইটারে অনেকে বলেছে যে শ্রীলঙ্কার দল সিরিজে পিছিয়ে থাকার কারণে এই ধরনের নাটক করছে।

কিছু ব্যঙ্গাত্মক এবং মজার প্রতিক্রিয়াও দেওয়া হয়েছে!

তবে দিল্লির বায়ুদূষণ একটি গুরুতর সমস্যা। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার বছরব্যাপী পরিষ্কার বায়ুর তুলনায় আমাদের দেশের বায়ুর গুণগত মান খুবই খারাপ।


Advertisement

 


  • Advertisement