Advertisement

শাকিরার ও বেয়নস করলেন ঘুমর নাচ, ইন্টারনেটে সবচেয়ে মজার ব্যাপার

author image
11:24 am 11 Nov, 2017

Advertisement

1 ডিসেম্বর মুক্তি পাবে ‘পদ্মাবতী’। তবে এই সিনেমার মুক্তির আগে তৈরি হয়েছে বিতর্ক। এর থেকে বোঝা যাচ্ছে যে নির্ধারিত সময়ে এই সিনেমা থিয়েটারে না পৌছাতে পারে।

তবে, এই বিতর্কের ফলে এই চলচ্চিত্রটি শিরোনামে রয়েছে। বর্তমানে সকলেই ‘পদ্মাবতী’ নিয়ে আলোচনা করছে। বিতর্কের মধ্যে মুক্তি পেয়েছে পদ্মাবতীর ট্রেলার এই ট্রেলার দেখেছেন বহুজন এবং প্রশংসা পেয়েছে অনেক।

সম্প্রতি, এই সিনেমার একটি গান মানুষ খুব পছন্দ করছে। এই গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছিল।

দীপিকা পাড়ুকোনের এই গান বর্তমানে খুব প্রশংসা পেয়েছে। তারমধ্যে সামনে এলো এই গানের ম্যাশআপ। এই ম্যাশআপ বিস্ময়কর। এর কারণ হলো এই ম্যাশআপে আন্তর্জাতিক পপ তারকা শাকিরা এবং বায়োন রয়েছেন। এই দুটি আন্তর্জাতিক তারকা বিখ্যাত গান “বিউটিফুল লায়র” এই ম্যাশআপ করেছে।


Advertisement

ফেসবুক পেজে পোস্ট করা ম্যাশআপে গান হলো পদ্মাবতী সিনেমার ঘুমর। তবে ভিডিওতে দেখা যাচ্ছে শাকিরা এবং বায়োনকে। সকলে এই ম্যাশআপ পছন্দ করছে।

আপনিও দেখুন।

এই গানে মুখ্য ভূমিকায় রয়েছে দীপিকা পাড়ুকোন যেখানে তাঁকে রাজস্থানের লোক নৃত্যে করতে দেখা যাচ্ছে।

মিডিয়ার রিপোর্টে আলোচনার বিষয় হলো গানটির জন্য তিনি যে পোশাকটি পরিধান করেছেন, তার মূল্য 30 লক্ষ টাকা। ঘাঘড়ার ওজন প্রায় 20 কেজি। 11 কেজি গহনা এবং চার কেজির ওড়না পড়ে এই দীপিকা গানের শুটিং করেছেন।

ঘুমর কি?

ঘুমর রাজস্থানের বিখ্যাত লোক নৃত্যের মধ্যে একটি। বিশেষ বিষয় হল যে শুধুমাত্র মহিলাদের অংশগ্রহণ করতে পারেন। ঘুমারের আক্ষরিক অর্থ হলো ঘুরে ঘুরে নৃত্য করা। বিবাহ ও শুভ অনুষ্ঠান উপলক্ষে স্থানীয় লোকরা এই নৃত্যের আয়োজন করেন। বৃত্তাকার বৃত্তের মধ্যে মহিলা গান করে নৃত্য করেন। এই বিশেষ শৈলী খুবই আকর্ষণীয়।

বর্তমানে সিনেমাটি যে ধরেনর প্রতিক্রিয়া পাচ্ছে। তার থেকে বোঝা যাচ্ছে মানুষ খুব পছন্দ করছে। তবে এই সিনেমা থিয়েটার পর্যন্ত পৌছাবে কি না তার উত্তর ভবিষ্যতে পাওয়া যাবে।

Advertisement


  • Advertisement