Advertisement

নয়া মোড় নিল পদ্মাবতী বিতর্ক, নাহারগড় দুর্গে উদ্ধার হল ঝুলন্ত মৃতদেহ

author image
5:13 pm 24 Nov, 2017

Advertisement

শুক্রবার নাহারগড় দুর্গে এক ব্যক্তির মৃত দেহ ঝুলতে দেখা যায়। পাশে পাথরে লেখা রয়েছে পদ্মাপতীর বিরোধিরা শুধুমাত্র পুতুল জ্বালায় না। এখন পদ্মাবতী মুক্তি পাবে না। ব্রিটিশ সেন্সর বোর্ড কোনও সিন বাদ না দিয়ে পদ্মাবতীর স্ক্রীনিং করার অনুমতি দিয়েছে।

এই ঘটনার খবর পাওয়ার পুলিশ ঘটনাস্থলে পৌছায়। তবে পাথরের ওপর যে লেখাটি রয়েছে যেটা এই ব্যক্তির সাথে সম্পর্কিত কিনা সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

মৃত ব্যক্তির নাম চেতন সোনি (40)। শাস্ত্রী নগর এলাকার বাসিন্দা ।তার কাছে থেকে মুম্বাইয়ের টিকিটও পাওয়া গেছে। বর্তমানে, পুলিশ ঘটনাটিকে আত্মহত্যা ও খুনের মামলা এই দুই দিক দিয়ে দেখছে। একটা পাথরে চেতন তান্ত্রিকও লেখা রয়েছে।


Advertisement
রাজস্হানের কর্ণী সেনা, বিজেপি নেতৃবৃন্দ এবং হিন্দু সংগঠনগুলো পদ্মাবতীর বিরোধিতা করছে। রাজপুত কর্ণী সেনার মতে পদ্মিনী ও খিলজির মধ্যে সম্পর্ক দেখানোর ফলে তাদের অনুভূতিতে আঘাত লাগতে পারে। অতএব তাদের দাবি সিনেমা মুক্তির আগে তাদের দেখানোর কথা বলেছে।

মধ্যপ্রদেশ, রাজস্থান, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং কর্ণাটক পর্যন্ত পৌছে গেছে বিরোধ। রাজনাথ সিংহ, উমা ভারতি, লালু প্রসাদ যাদব, ইউপি সিএম যোগি আদিত্যনাথের মতো নেতারা বলেছেন জনগণের অনুভূতির দিকে নজর রাখা উচিত।

বৃহস্পতিবার, রাজপুতরা চিত্তরগড় দুর্গ বন্ধ রেখে প্রতিবাদ করে। হরিয়ানার বিজেপি নেতা সুরাজপাল আমু 10 কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। তারই সাথে রণবীর সিংয়ের পা ভেঙ্গে ফেলার কথাও বলেছেন।

 

Advertisement


  • Advertisement