আন্টি আউ কেয়া গান গেয়ে সোশ্যাল মিডিয়া জনপ্রিয় হওয়া এই গায়কের অডিশনটাও দেখে নিন

author image
4:14 pm 19 Sep, 2017

Advertisement

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার জন্য আপনারা বিভিন্ন ধরনের পদ্ধতি দেখেছেন। সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়েছিল ধিনচাক পূজা। সোশ্যাল মিডিয়ায় বিপুল সংখ্যক মধুর আওয়াজের ধিনচাক পূজাকে ফলো করে। ইন্টারনেটে জনপ্রিয় হওয়ার জন্য সম্প্রতি আরেকজন গায়কের আবির্ভাব হয়েছে।

নিজেকে র্যাপ কিং রূপে পরিচয় দেওয়া ওম প্রকাশ মিশ্রা সোশ্যাল মিডিয়া ছেয়ে রয়েছে। ওম প্রকাশ মিশ্র নামে ওই গায়ক ইউ টিউবে একটি ভিডিও আপলোড করেছে। ওই ভিডিওর নাম বোল না আন্টি আউ কেয়া।

র্যাপ কিং নামে তার ইউটিউব চ্যানেলটি চালায় ওম প্রকাশ, 37 লক্ষেরও বেশিবার এই গানটি দেখা হয়েছে।

বোল না আন্টি আউ কেয়া এই গানটি 31 ডিসেম্বর, 2015 সালে আপলোড করা হয়েছিল। কিন্তু সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হচ্ছে। ভিডিওর ভাষার আপত্তিজনক হওয়া ইউটিউব ভিডিওটি সরিয়ে দেয়।


Advertisement

গানটি খারাপ হওয়া সত্ত্বেও ওম প্রকাশ জনপ্রিয় হয়ে গেছে। দুই বছরের পুরনো এই মিউজিক ভিডিওর প্রতিবাদ করেছেন একজন সাংবাদিক। ওই সাংবাদিকের নাম দীক্ষা শর্মা। মিউজিক ভিডিওর ভাষা ও রুচির প্রতিবাদ করেছিলেন। স্রেফ এ কারণে ওই সাংবাদিক ধর্ষণের হুমকি পেয়েছেন বলে অভিযোগ।

শুধু এই নয়, ইনি ইন্ডিয়ান আইডল এর ​​অডিশন গিয়েছিলেন, সেখানেও সে জনপ্রিয় হওয়ার চেষ্টা করেছিল কিন্তু শেষ পর্যন্ত বিফল হয় যায়।

এখানে দেখুন ইন্ডিয়ান আইডলে র্যাপ কিং-এর দেওয়া অডিশনের ভিডিও।

Advertisement


  • Advertisement