Advertisement

ভাইরাল হওয়া এই ছবিটির আসল সত্যি জানুন

author image
1:56 pm 10 Nov, 2017

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হচ্ছে। ছবিতে একটি বয়স্ক ব্যক্তি বর সেঁজে রয়েছেন। ভাইরাল ছবির সাথে বলা হচ্ছে এই বয়স্ক ব্যক্তি তার থেকেও অর্ধেক বয়সের একটি মেয়েকে বিয়ে করেছেন। ব্যক্তির বয়স 70 বছর এবং মেয়েটির বয়স 25 বছর।

সোশ্যাল মিডিয়া বলা হচ্ছে এই ব্যক্তি হলেন অ্যাপোলো হাসপাতালের পরিচালক রাজেশ কুমার হিমাতুঙ্গা। তবে এই কথাটি সত্যি নয়। ভাইরাল হওয়া ছবিটে যে ব্যক্তি রয়েছেন তিনি হলেন আসামের ব্যবসায়ী রাজেশ কুমার হিম্সঝিন্ডা। 1987 সালে তিনি অটো এন্টারপ্রাইজেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হন।


Advertisement

বর্তমানে তাঁর ছেলে এবং পরিবার ব্যবসা পরিচালনা করছেন। রাজেশ কুমার হিম্সঝিন্ডার আতিথেয়তা, অটো, মোটর কার্ভ সহ অনেক অঞ্চলে ব্যবসা আছে। তাঁর ব্যবসা আসাম সহ পশ্চিমবঙ্গ এবং অন্যান্য জায়গায় রয়েছে। একজন ফেসবুক ইউজার কুবালী দাস বলেছেন, তিনি রাজেশ কুমারকে ভালো করে চেনেন।

তিনি জানান, রাজেশ কুমার হলেন তার বাবার বন্ধু। কিন্তু তিনি যে কাজটি করেছেন সেটা সমর্থনযোগ্য নয়। প্রথম স্ত্রীর মৃত্যুর পর একাত্বীত্ব অনুভব করতেন। তিনি তাঁর বয়সের কোনও মহিলার সাথে বিয়ে করতে পারতেন কিন্তু তাঁর একটি অল্প বয়স্কের মেয়ের সাথে বিয়ে করা উচিত নয়। তিনি যে মেয়েটিকে বিয়ে করছেন যে রাজেশ কুমারের মেয়ের থেকেও বয়সে ছোট।

Advertisement


  • Advertisement