এই সপ্তাহে মাত্র একদিন দেখা যাবে কপিল শর্মা শো

author image
12:59 pm 29 Mar, 2017

Advertisement

কপিলের সমস্যার শেষ হচ্ছে না। সুনীল গ্রোভারের এখনও শো-এ ফিরে আসার কোনও পরিকল্পনা নেই। অন্যদিকে এপিশোডও কমছে। সূত্র অনুযায়ী এই সপ্তাহে শুধুমাত্র একদিন শনিবার কপিলের শো দেখা যাবে। রবিবার কপিল শর্মা শো-র ছুটি থাকবে কারণ সুনীল গ্রোভারের শো-তে নেই বলে। এই শো-এ তার রিঙ্কু ভাবি এবং ডক্টর মাসুর গুলাটির চরিত্র যথেষ্ঠ জনপ্রিয়।

সুনীলের অনুপস্থিতির কারণে শো-এর রেটিং খুব প্রভাব পড়ছে। ইন্ডিয়ান আইডল 9-এর গ্র্যান্ড ফিনালের জন্য কপিল শর্মার শো বন্ধ করা হয়েছে। ইন্ডিয়ান আইডল এক ঘন্টারও বেশি সময় ধরে চলবে বলে এই শো বন্ধ করা হয়েছে।



শনিবার দিন যে শো অন্ এয়ার হবে তার শুটিং করা হবে 29 মার্চ। এই এপিশোডে সোনি চ্যানেলে আসতে চলেছে। সবসে বড়া কলাকারের বিচারকদের দেখা যাবে। এখনও পর্যন্ত এটা পরিষ্কার নয় যে সুনীল গ্রোভার এই এপিশোডে থাকবেন কিনা। সূত্র অনুযায়ী আলী আসগর ওরফে নানী ফিরে আসবেন। আলী আসগর, চন্দন প্রভাকর এবং সুনীল ফ্লাইটে হওয়ার বিবাদের কারণে শো থেকে দূরে রয়েছেন।


Advertisement

সনি এবং শো এর প্রযোজকের উপর এই তিনজনের বদলে অন্যকাউকে খোঁজার চাপ রয়েছে। গত সপ্তাহে দেখা গিয়েছিল রাজু শ্রীবাস্তব, আহসান কোরেশী, সুনীল পালকে। দর্শকদের হাসানোর চেষ্টা করা হলেও তারা সুনীল, আলী ও চন্দনের জায়গা পূরণ করতে পারেননি। তাইজন্য অনেকেরই এই এপিশোড ভালো লাগেনি।


  • Advertisement