পার্কিং-এ পাওয়া ব্যাগ থেকে যেটা বেরালো সেটা অবাক করার মতো

author image
Updated on 6 Sep, 2017 at 2:20 pm

অ্যারিজোনার টেম্পে শহরের একটি দোকানের পার্কিং এরিয়া থেকে পাওয়া গেলো পরিত্যক্ত ব্যাগ। যিনি এই ব্যগটি পেয়েছিলেন প্রথমে তার মনে হয় এটা কেউ এখানে ভুল করে ফেলে চল গেছে। এই খবরটি দোকানের ম্যানেজারকে দেওয়া হয়। ব্যাগটি খোলার পর যেটা বেরালো সেটা অবাক করার মতো। সেই ব্যগের মধ্যে ছিল একটি সদ্যজাত শিশু।

একটি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী টেম্পে শহরে অবস্হিত ফুড সিটি গ্রসারী স্টোরে রবিবার দিন একজন ব্যক্তি পার্কিং এলাকায় যান তখনই তার নজরে পড়ে শপিং কার্টের ওপর। যেখানে ছিল একটি ব্যাগ। এরপর তিনি ম্যানেজারকে খবর দেন। প্রথমে সকলের মনে হয়েছিল এই ব্যাগটি কেউ ভুল করে ফেলে দিয়ে চলে গেছে।



ব্যাগটি খোলার পর দেখা যায় সেই ব্যাগে ছিল কম্বলে ঢাকা একটি সদ্যজাত শিশু। ওয়েবসাইটের অনুযায়ী, শিশুটির জন্ম 24 ঘন্টা আগে হয়েছিল। ব্যাগে বন্ধ থাকার কারণে শিশুটির নিংশ্বাস নিতে কষ্ট হচ্ছিল।

ম্যানেজার ব্যাগ থেকে শিশুটিকে বের করে পুলিশে খবর দেয়। এরপরই ঘটনাস্হলে পৌছায় পুলিশ এবং বাচ্চাটিকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় শিশুটির অবস্হা সঙ্কটজনক ছিল। কিন্তু চিকিত্সার পর শিশুটির অবস্হা উন্নতি হতে থাকে। পুলিশ শিশুটির মা-বাবার খোঁজ করছে।