মাঝরাতে দরজায় ধাক্কা দিতে থাকে এক মহিলা, আতঙ্কে রয়েছে লোক

author image
4:16 pm 24 Jul, 2017

Advertisement

ইংল্যান্ডের মার্সিসাইড কাউন্টির কির্কবী শহরের বাসিন্দারা আজকাল আতঙ্কে রয়েছে। মাঝরাতে এক অচেনা মহিলা কাঁদতে কাঁদতে দরজা ঠকঠক করে এবং বাড়ির ভেতরে যাওয়ার জন্য অনুরোধ করে। মার্সিসাইডের পুলিশরা জানিয়েছেন তাঁদের কাছে এই বিষয়ে অভিযোগ করা হয়েছে। তাঁদের অনুমান যে এই মহিলাটি বাড়িতে চুরি করার জন্য প্রতারণার দ্বারা দরজা খোলানোর চেষ্টা করে।

কির্কবী লিভারপুলের কাছে অবস্হিত রয়েছে। সেখানের বহু মানুষ অভিযোগ করেছে যে রাত 2 টো থেকে 5 টা পর্যন্ত এক মহিলা তাদের দরজা ধাক্কা দিতে থাকে এবং সাহায্যের জন্য প্রার্থনা করে। সে বলতে থাকে তার কাছে টাকা নেই। থাকারও কোনও জায়গা নেই সেইজন্য সে আশ্রয় চাইছে।



এরপর মানুষ ভয় আর দরজা খোলে না। একজন স্হানীয় বলেছেন, দরজা না খোলায় সেই মহিলা এক ঘন্টা এইভাবে চিত্কার করতে থাকে। আরেকজন জানিয়েছেন তিনি নিজেকে এখন তার বাড়িতেও নিরাপদ মনে করছেন না।


Advertisement

আরেকজনের বাড়িতে সেই মহিলা বাড়িতে ঢোকার জন্য অনুরোধ করতে থাকে। তখন বাড়ির মালিক তাকে থানায় যাওয়ার কথা বল্লে সেই মহিলাটি পালিয়ে যায়। অপরএক বাসিন্দা বলেছে, সেই মহিলাটি দরজায় ধাক্কা দিতে দিতে বলতে থাকে যে বাইরে থেকে এসছে এবং শহরে আটকে পড়েছে।


  • Advertisement