7 বছর পরে টিমে প্রবেশ, দক্ষিণ আফ্রিকায় মুখোমুখি হতে হবে প্রাক্তন স্ত্রী এবং প্রতারক বন্ধুর

author image
1:19 pm 17 Jan, 2018

Advertisement

24 জানুয়ারি শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এবং সিরিজের টেস্ট। এই টেস্ট ম্যাচে রিদ্ধিমান সাহার পরিবর্তে থাকবেন দীনেশ কার্তিক। 7 বছর পর কার্তিক টেস্ট টিমে ফিরে আসছেন। ইনজুরির কারণে উইকেট কিপার সাহা ম্যাচের বাইরে থাকবেন। দ্বিতীয় টেস্টে তাঁর জায়গায় থাকবেন পার্থিব প্যাটেল।

দীনেশ কার্তিক ওয়ানডে টিমের অংশ। কিন্তু টেস্ট টিমে নাম আসার পর নির্দিষ্ট সময়ের আগে দক্ষিণ আফ্রিকায় যেতে হবে। এই কারণে তিনি তাঁর প্রাক্তন স্ত্রীর স্বামী এবং প্রতারক বন্ধুর সম্মুখীন হবেন।

এই বন্ধু হলেন মুরলি বিজয় কার্তিকের প্রাক্তন স্ত্রী নিকিতাকে বিয়ে করেছেন। মুরলি বিজয় নিকিতা এখনো দক্ষিণ আফ্রিকায় আছেন। 2012 সাল পর্যন্ত দীনেশ কার্তিকের স্ত্রী ছিলেন নিকিতা। উভয় আইপিএল -5 এর সময় সাথে ছিলেন। এই সময়ে, মুরালি বিজয়ের সাথে সাক্ষাত্ হয় নিকিতার।


Advertisement

এরপর গোপনে মুরলি বিজয়ের সাথে নিকিতার অবৈধ সম্পর্ক শুরু হয়। উভয়েই একে অপরের ডেট করতে শুরু করেন। দীনেশ যখন তাঁর স্ত্রী এবং মুরলি বিজয়ের সম্পর্কের কথা জানতে পারেন, তখন তিনি তাড়াতাড়ি ডিভোর্স দিয়ে দেন।

রিপোর্ট অনুযায়ী, ডিভোর্সের সময় নিকিতা গর্ভবতী ছিলেন। ডিভোর্সের পরেই নিকিতা মুরলি বিজয়কে বিয়ে করেন এখন মুরলি বিজয় এবং নিকিতার তিনটি সন্তান। দুটো ছেলে এবং একটা মেয়ে। তৃতীয় শিশুর জন্ম 2 অক্টোবর 2017 সালে হয়েছিল।

দীনেশ কার্তির ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পল্লীকাল কে বিয়ে করেছেন। এই বিয়ে আগস্ট, 2015 সালে হয়েছিল। নিকিতার সাথে দীনেসের বিয়ে 5 বছর (2007-12) পর্যন্ত চলে।

Advertisement


  • Advertisement