Advertisement

নিতা অাম্বানির এই শাড়ির মূল্য জানার পর অবাক হয়ে যাবেন

author image
11:52 am 30 Mar, 2018

Advertisement

বর্তমানে শিরোনামে রয়েছে আম্বানি পরিবার। এই বছর দেশের সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে শ্লোকা মেহতার সাথে হবে । শ্লোকা হীরের ব্যবসায়ী রাসেল মেহতার ছোট মেয়ে।

Indian express

সম্প্রতি, দুজনের এনগেজমেন্ট গোয়াতে হয়েছে। যেখানে পরিবারের ঘনিষ্ঠ জন এবং বন্ধুরা উপস্হিত ছিলেন। দুজনে গোয়াতে প্রি-ওয়েডিং ফটোশুটও করিয়েছেন। সোশ্যাল মিডিয়া দুজনের ছবি ভাইরাল হয়েছে।

#akashambani

A post shared by Akash Ambani (@ambani_akash) on

মুকেশ আম্বানি হবু বউমাকে কেক খাওয়ান। এনগেজমেন্টে নিতা অাম্বানি অফ্ হোয়াইট এথনিক পোষাক পড়েছিলেন। মুকেশ আম্বানি লাল ও সাদা চেক শার্ট পড়েছিলেন।

source


Advertisement
মুকেশ আম্বানীর নাম বিজনেস ওয়ার্ল্ডে বিখ্যাত হলেও তাঁর স্ত্রী নিতা আম্বানিও জনপ্রিয়। নিতা আম্বানি রিলায়েন্স ফাউন্ডেশনের চেয়ারপার্সনের সাথে মুম্বাই ইন্ডিয়ানের মালকিন।

সামাজিক কাজকর্মের সাথে যুক্ত এবং গ্ল্যামারেস লাইফের কারণেও বিখ্যাত।

hindaily

ফ্যাশন লেডি ওয়েবসাইটের একটি প্রতিবেদন অনুযায়ী, নিতা আম্বানির শাড়ির কালেকশানে একটি শাড়ির দাম 40 লক্ষ টাকা। এই শাড়িটি চেন্নাইয়ের সিল্কের পরিচালক শিবলিংম ডিজাইন করেছেন।

Fashionscandal

‘বিবাহের পটু’ নামে বিখ্যাত এই শাড়ির বিশেষত্ব হলো ভারতের বিখ্যাত চিত্রশিল্পী রাজা রবি বর্মার চিত্র থেকে অনুপ্রাণিত। শাড়িতে সোনার কাজ রয়েছে। এছাড়া রুবি, পোখরাজ, পার্ল এবং ক্যাটের মত দামী রত্নও আছে।

Pinterest

এই শাড়িটি কাঞ্জীবারনের 36 দক্ষ মহিলা কারিগর তৈরি করেছেন। প্রায় 8 কিলো ওজনের এই শাড়িটি তৈরি করতে এক বছরের বেশি সময় লেগেছে।

এই শাড়িটি নিতা আম্বানী 2015 ফেব্রুয়ারী মাসে একটি অনুষ্ঠানে পড়েছিলেন। শাড়ির কাজ সবার দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement


  • Advertisement