5 মূল্যবান উপহার বলিউড তারকা তাদের সন্তানদের দিয়েছেন

author image
12:09 pm 21 Nov, 2017

Advertisement

বলিউড তারকা তাদের বিলাসবহুল জীবনধারা জন্য পরিচিত। তাঁরা প্রতিটি সিনেমা থেকে কোটি কোটি টাকা আয় করেন এবং তার ভালো ব্যবহারও করেন।

কিছু তারকা তাদের সন্তানদের এমন উপহার দিয়েছেন যেটা শোনার পর অবাক হয়ে যাবেন। তারা জানে কি ধরনের উপহার তাদের সন্তানদের ভালো লাগবে।

তৈমুল আলি খান

সাইফ আলী খানের ছেলে তৈমুরের যখন জন্ম হয়েছিল তখন তার নাম নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। কিন্তু শিশুদিবসে তৈমুর তার বাবার কাছ থেকে যে উপহারটি পেয়েছে সেটা কল্পনার বাইরে। সাইফ তাকে একটি নতুন চেরি রেড সোয়ান্গি জিপ গ্র্যান্ড চেরোকি SRT উপহার দিয়েছেন।


Advertisement

গাড়িটির দাম 1 কোটি টাকা। বিশেষভাবে শিশুদের জন্য ডিজাইন করা হয়েছে। যাতে তৈমুর আরামদায়ক যাত্রা করতে পারে। ছয় মাস বয়সে সে সুইজারল্যান্ড ভ্রমণে গিয়েছিল।

মিশা



শহিদ কাপুর এবং মিরা কাপুরের মেয়ে মিশাও বিলাসবহুল জীবনযাপন করে। এই দম্পতি তাদের মেয়েকে বিশ্বের সব খুশি দিতে চায়। মিশার প্রথম জন্মদিনের পার্টি হয়েছিল লন্ডনে।

আরাধ্যা

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের কন্যা আরাধ্যা সর্বদা লাইমলাইটে থাকে। 2012 সালে আরাধ্যা তার প্রথম জন্মদিন উপলক্ষে একটি সুপার ডুয়েল মিনি কপার উপহার পেয়েছিল। গাড়িটির মূল্য 25 লক্ষ টাকা। তাছাড়া দুবাইয়ে হলিডে হোমও উপহার পেয়েছে যার মূল্য 54 লক্ষ টাকা।

আরিয়ান এবং সুহানা

এই তালিকায় শাহরুখ খানের ছেলে মেয়েরাও পিছিয়ে নেই। বলিউড সুপারস্টার তাঁর ছেলে মেয়েকে আরামদায়ক যাত্রার জন্য 2009 সালে একটি অডি A6 উপাহর দেন। গাড়িটির মূল্য 60 লক্ষ টাকা।

আদিরা


Advertisement

বলিউড অভিনেত্রী রানী মুখার্জী এবং প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়ার মেয়ে আদিরা। যখন তার জন্ম হয়েছিল তখন তাকে মুম্বইয়ে দুটো বাংলো উপহার দেওয়া হয়।


  • Advertisement