Advertisement

বলিউডের 6 বিতর্কিত বিয়ের সম্পর্কে জানুন

author image
12:49 pm 24 Nov, 2017

Advertisement

বলিউডের তারকারা যখন একে অপরের প্রেমে পড়েন বা বিয়ে করেন তখন সব জায়গায় এই বিষয়ে আলোচনা হয়। বেশিরভাগ বলিউডের তারকা বর্তমানে বহু জাঁকজমকের সাথে বিয়ে করেন। কিন্তু অতীতে বহু বিবাহ অনুষ্ঠান খুবই গোপনভাবে হতো। আজ এমনই কিছু বিতর্কিত বলিউড বিয়ের সম্পর্কে জানুন।

1) শ্রীদেবী এবং বোনি কাপুর

শ্রীদেবীর সাথে বোনি কাপুরের প্রথম সাক্ষাত হয় মিস্টার ইন্ডিয়ার সেটে এবং তাঁর সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান। সেই সময়ে, মিঃ কাপুর বিবাহিত ছিলেন এবং দুটি সন্তানও ছিল। 1993 সালে শহরে সতর্কতা থাকার সময় শ্রীদেবী কাপুর হাউসে থাকতেন। এরপরে খবর আসে শ্রীদেবী গর্ভবতী। এরপরই তাঁরা বিয়ে করেন। এই বিয়ে গোপন রাখা হয়েছিল।

2) অমৃতা সিং ও সাইফ আলী খান

সাইফ আলী খান এবং অমৃতা সিং ঐতিহ্যগত ইসলামিক রীতিতে বিয়ে করেন। এই নিয়ে অনেক বিতর্ক হয়। বিয়ের পর তিনি অভিনয় ছেড়ে দেন। অমৃতা সিং ও সাইফ আলী খানের সন্তান হলো সারা এবং ইব্রাহিম। কিন্তু এই বিয়ে বেশিদিন টিকে থাকেনি। পরে সাইফ কারিনা কাপুরের সাথে বিয়ে করেন এবং তাদের ছেলের নাম তৈমুর।

3) বিপাশা বসু এবং করন সিং গ্রোভার


Advertisement

বিপাশা বসু একজন সুন্দর অভিনেত্রী। অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশাকে। করন সিং গ্রোভার তাঁর আগের দুটো বিয়ের জন্য ইতিমধ্যে আলোচনায় ছিলেন। বিপাশা বসুর সাথে বিয়ে করার সময় তাদের নিয়ে অনেক সমালোচনা করা হয়।

4) রানী মুখার্জী এবং আদিত্য চোপড়া

রানী মুখোপাধ্যায় হলেন ইয়াস চোপড়ার প্রিয় অভিনেত্রী। এই কারণে তাঁর বিয়ে হয় ইয়াস চোপড়ার বড় ছেলে আদিত্য চোপড়ার সাথে। রানী এবং আদিত্য বহুদিন ধরে সম্পর্কে ছিলেন। পরে খবর আসে আদিত্য রানীকে বিয়ে করতে চান না। সেই কারণে রানী কোনও সিনেমায় অভিনয় করছেন না। এরপরই 2014 সালে তাদের বিয়ের খবর সকলকে অবাক করে দেয়।

5) রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়া

সুপারস্টার রাজেশ খান্না 16 বছর বয়সের ডিম্পল কাপাডিয়ার প্রেমে পড়েন। শীঘ্রই বিয়ের জন্য তাঁর কাছে প্রস্তাব পাঠান। 1973 সালে বিয়ে করেন। সেই সময়ে, ডিম্পলও বলিউড জগতে পা রাখেননি। কিন্তু এই সম্পর্কও বেশিদিন টিকে থাকেনি। ডিম্পল তাঁর মেয়েদের বাড়ি ছেড়ে চলে আসেন।

6) শহিদ কাপুর এবং মিরা রাজপুত

অনেক ব্যর্থ সম্পর্কের পর, শহিদ কাপুর 21 বছরের মিরা রাজপুতের সাথে বিয়ে করেন এবং এই বিষয়ে অনেক আলোচনা হয়। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি দেখে মনে হয় তারা একে অপরের প্রেমে রয়েছেন। এই বিবাহ অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় বিষয় ছিল মিরা রাজপুত শহিদ কাপুরের থেকে 13 বছরের ছোট।

Advertisement


  • Advertisement