Advertisement

এই ব্যক্তি ভূতের কারণে বিরক্ত, শেয়ার করেছেন সেই ভূতের ছবি

author image
11:10 am 17 Nov, 2017

Advertisement

আজকের বৈজ্ঞানিক যুগে ভূত বিশ্বাস করা খুব কঠিন। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যারপর ভূতদের অস্তিত্বের ওপর বিশ্বাস করতে বাধ্য হতে হয়। এই রকমই ঘটনা ঘটেছে নিউইয়র্কের বাসিন্দা অ্যাডামের সাথে। অ্যাডাম জানিয়েছেন বর্তমানে তাকে একটি শিশু ভূত বিরক্ত করছে। অ্যাডাম সোশ্যাল মিডিয়ায় সেই ভূতের ছবিও শেয়ার করেছেন।

অ্যাডাম গত কয়েক মাস ধরে আতঙ্কের মধ্যে রয়েছেন। একটি শিশু ভূত তার প্রাণ নেওয়ার চেষ্টা করছে। এ কারণে তিনি সমস্যায় পড়েছেন। এই ভূত প্রায়ই তার স্বপ্ন আসে।

অ্যাডাম এই বছরের অগাস্ট মাসে সেই ভূতের সম্পর্কে টুইট করেছিলেন, যেটা পরে ভাইরাল হয়ে যায়। অ্যাডাম এই ভূতটির নাম রেখেছে ‘ডিয়ার ডেভিড’ এবং তিনি যে ছবিটি শেয়ার করেছেন। সেটা খুবই ভয়ঙ্কর। এই শিশু ভূত খুবই ভয়ানক ভাবে তাকিয়ে আছে।

অ্যাডাম বলেছেন:


Advertisement

“আমি তাকে স্বপ্নে দেখেছিল স্বপ্নে আমি তাকে চেয়ারের ওপর বসে থাকতে দেখেছি, যে আমার দিকে তাকিয়ে ছিল। আমি জানতাম যে সে এখন আমার প্রাণ নেওয়ার চেষ্টা করবে, তাই আমি তার ছবি তুলতে চেষ্টা করেছি। সে আমার দিকে আস্তে আস্তে এগোচ্ছে।”

thesun.co.uk

অ্যাডাম টুইটারে সেই ভূতের ছবি শেয়ার করেছেন। যেখানে অদ্ভুত ঘটনা ঘটতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে সেই ভূতটি বিছানার উপর বসে ক্যামেরার দিকে তাকিয়ে আছে। অ্যাডাম জানিয়েছেন, সেই ভূতটি তাকে যখন মারার চেষ্টা করছিল, তখনই তিনি উঠে পড়েন। সকালে মোবাইল গ্যালারিতে তিনি সেই ভূতের ছবি দেখতে পান।

অ্যাডাম এর টুইট:

স্বপ্ন কিভাবে বাস্তবে হয় সেটা বিস্ময়কর বিষয়। কয়েক দিন আগে, অ্যাডাম শিশুর আত্মার একটি স্কেচ তৈরি করেছে। আপনি যদি ভালোভাবে দেখেন তাহলে সেই ভূতের ছবি জাপানের মূর্তির অনুরূপ।

Advertisement


  • Advertisement