ডমিনোর অরগানো প্যাকেটে পাওয়া গেলো পোকা, পরেরবার পিজ্জা খাওয়ার আগে পরীক্ষা করে নেবেন

author image
11:58 am 14 Sep, 2017

Advertisement

পিজ্জা মানে হচ্ছে ডমিনো পিজ্জা। খেতে সকলেরই ভালো লাগে বিশেষ করে ডমিনোর পিজ্জা। কিন্তু এই ডমিনোর পিজ্জার সম্পর্কে এমন একটি খবর এসেছে যেটা শোনার পর আপনার পিজ্জা খাওয়ার ইচ্ছা চলে যাবে।

গুরুগ্রামের রাহুল আরোরা ডমিনোর অরগানো প্যাকেটে-এর এমন একটি ভিডিও শেয়ার করেছেন, যেটা দেখার পর আপনি পিজ্জ অর্ডার করার আগে অনেকবার চিন্তা করবেন। এই ভিডিওতে অরেগানো প্যাকেটের মধ্যে পোকামাকড় দেখা যাচ্ছে। রাহুল ফেসবুকে এই ভিডিওটি শেয়ার করেছেন এবং সমস্ত পিজা প্রেমীদেরকে সতর্ক করেছেন।


Advertisement

রাহুল এম জি রোডের ডমিনো এর আউটলেট থেকে এই পিজ্জা অর্ডার করেছিলেন। ভিডিওটি 10 ​​সেপ্টেম্বর আপলোড করা হয়েছিল। রাহুলের মতে, শুক্রবার, 8 ই সেপ্টেম্বর তিনি একটি পিজ্জা অর্ডার করেন কিন্তু পরের দিন সকালে তিনি অরগানো প্যাকেটে পোকা দেখতে পান।



এনডিটিভির সঙ্গে সাক্ষাত্কারে রাহুল বলেন, ‘এই পোকামাকড় খুব ছোট এবং কেউ তাদের মশলা বুঝে ভুল করতে পারেন। যখন আমি প্যাকেটিকে শক্তভাবে টেনে খুলি তখন তার মধ্যে পোকা দেখতে পাই।’

শুধু এই নয়, রাহুলের অন্যান্য প্যাকেটের মধ্যেও পোকা ছিল।

রাহুলের ফেসবুক পোস্টের পর, ডমিনো তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছে এবং তার অর্ডার পরিবর্তন করার প্রস্তাব দিয়েছে। এই বিষয়ে রাহুল বলেছেন, এটি ডেলিভারির বিষয় নয়, খাদ্যের গুণমানের বিষয়।


Advertisement

রাহুল জানিয়েছেন, এই বিষয়ে তদন্ত করার জন্য তিনি কনজিউমার অ্যাফেয়ার্স ডিপার্টমেন্টে একটি অভিযোগ দায়ের করেছেন। এই ভুলের জন্য ডমিনিও রাহুলের কাছে ক্ষমা চেয়েছে। তাহলে পরেরবার অরেগানো প্যাকেট ব্যবহার করার ব্যাপারে সতর্ক থাকবেন।


  • Advertisement