Advertisement

9 আগস্ট থেকে শুরু বিজেপি ভারত ছাড়ো আন্দোলন, শহিদ দিবসের মঞ্চে ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

author image
4:21 pm 21 Jul, 2017

Advertisement

তৃণমূল কংগ্রেসের শহিদ দিবস উপলক্ষ্যে শুক্রবার ধর্মতলায় রেকর্ড সংখ্যক মানুষের ভিড়। 21 শে জুলাই শহিদ দিবসের মঞ্চে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন, ,”9 অগাস্ট বিজেপি ভারত ছাড়ো কর্মসূচির সূচনা করবে তৃণমূল।” নভেম্বর-ডিসেম্বরে হবে ব্লক টু ব্লক সম্মেলন, ঘোষণা মমতার।

তিনি বলেছেন, অর্থনীতিতে মোদিবাবুর সরকার ব্যর্থ। নজর ধোরাতে দাঙ্গা ছড়ানো হচ্ছে। কিন্তু দাঙ্গা দেখলেই তাড়া করবেন। কাউকে দাঙ্গা ছড়াতে দেবেন না। কোনও গুজবে কান দেবেন না। আধার কার্ড নিয়ে কেন এত বাড়াবড়ি ? প্রশ্ন মমতার।

দিল্লি থেকে বিজেপিকে সরাতে তিনি অঙ্গীকারও করেছেন। মমতার কথায়, “মীরা কুমার 35 শতাংশ ভোট পেয়েছেন। এটা কম প্রাপ্তি নয়। 2019 সালে ফিরে আসা সম্ভব হবে না। বিরোধিরা নিজের মতো করে লড়াই করবে। “


Advertisement

মমতা আরও বলেছেন, “ কয়েকজন গুন্ডা মিলে দেশ চালাচ্ছে। সোশ্যাল মিডিয়া উল্টো পাল্টা প্রচার চলছে। কারও চোখে পড়লেই পুলিশের নজরে আনবেন। সাধারাণ মানুষ পাহারাদার হলে আমি দিল্লিকে ভয় পাই না। “

21 শে জুলাই যারা গুলি চালিয়েছে তাদের বিরুদ্ধে বিচার হবে। কমিশনের রিপোর্ট এসেছে, বলা হয়েছে গভীর চক্রান্ত ছিল। শহিদের পরিবারকে সরকারি কোষাগার থেক দুই লক্ষ করে টাকা দেওয়া হবে, ঘোষণা মমতার।

 

Advertisement


  • Advertisement