এক লক্ষ টাকায় আপনাকে সারাজীবন অ্যালকোহল সরবরাহ করবে এই কোম্পানী

author image
4:34 pm 11 Nov, 2017

Advertisement

চীনের মদ কোম্পানি জিয়াংজিয়াবাইর মদ্যপানকর্তাদের জন্য নিয়ে এলো নতুন অফার। এই অফারটি হলো 1 লক্ষ 11 হাজার 171 টাকায় আজীবন মদ দেওয়া হবে। জানুন সেই শর্তগুলি।

11 নভেম্বর চীনের বৃহত্তম শপিং ফেস্টিভ্যাল উপলক্ষে কো্ম্পানী এই অফার ঘোষণা করেছে। আলিবাবা কোম্পানির টিমল প্ল্যাটফর্মে এই অফার দেওয়া হবে। অফারে বলা হয়েছে যদি গ্রাহকের পাঁচ বছরের মধ্যে মৃত্যু হয়। তবে পরিবারের অন্য সদস্যকে জীবনকালীন মদ দেওয়া যাবে।


Advertisement

তবে এই অফারের লাভ পাবেন শুধুমাত্র 99 ভাগ্যবান গ্রাহক। প্রতি মাসে মদের 12 বাক্স পাঠানো হবে। প্রতিটি বাক্সে মদের 12 বোতল থাকবে। রিপোর্ট অনুযায়ী, আলিবাবা ডিসকাউন্ট কুপন ব্যবহার করে গ্রাহকরা 1 লক্ষ 11 হাজার 171 টাকায় এই অফারটি পাবেন।

একক দিন হিসাবে 2009 সালে আলিবাবা শপিং ডে শুরু করেছিল। এই উপলক্ষে লক্ষ লক্ষ গ্রাহক প্রতি বছর কেনাকাটা করে।

অনেকে এই অফারের ওপর সন্দেহ ব্যক্ত করেছেন। তাদের মতে কোম্পানি সত্যিই সারা জীবন অ্যালকোহল দিতে সক্ষম হবে কিনা। এ বিষয়ে কোম্পানী জানিয়েছে তারা গ্রাহকদের সার্টিফিকেট দেবে। যদি কোম্পানী আগামী 30 বছরের মধ্যে মদ সরবরাহ করতে ব্যর্থ হয়, পুরো অর্থ ফেরত দেওয়া হবে।

অনেকে সোশ্যাল মিডিয়ায় এই অফারের ওপর ব্যঙ্গ করেছে। একজন ব্যক্তি লিখেছেন-‘আমার চিন্তা হলো এই কোম্পানির বয়স কত হবে?’ ‘অন্য এক ব্যক্তি লিখেছেন তিনি ততদিন মদ্যপান করতে পারবেন যতদিন না তার মৃত্যু হচ্ছে।’

Advertisement


  • Advertisement