Advertisement

বিয়ে করবেন লালুর বড় ছেলে তেজ প্রতাপ, দেখুন লালুর নতুন বউমাকে

author image
2:45 pm 6 Apr, 2018

Advertisement

বিহারের দুই রাজনৈতিক পরিবার হতে চলেছেন আত্মীয়। রাষ্ট্রীয় জনতা দল প্রধান এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের বড় ছেলে তেজ প্রতাপ যাদবের বিয়ে বিহারের প্রাক্তন মন্ত্রী চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্যা রাইয়ের সাথে হবে।

sanjeevanisamachar

তেজ প্রতাপের বিয়ে নিয়ে আগেও অনেক আলোচনা হয়েছে।

এই মাসের 18 তারিখে পটনার মৌর্য হোটেলে ঐশ্বর্যা এবং তেজ প্রতাপের এনগেজমেন্ট হবে। বিয়ে হবে 12 মে। লালুর পরিবারে এবং আরজেডির ন্যাশনাল সেক্রেটারি জেনারেল ভোলা যাদব বিয়ের তারিখ নিয়ে কিছু বলেননি।

newshunt

পার্সা বিধানসভা কেন্দ্রের বিধায়ক চন্দ্রিকা রাই বিহারের দশম মুখ্যমন্ত্রী ঐশ্বর্যা দারোগা রাই -এর মেয়ে ঐশ্বর্যার দাদু দারোগা রাই 16 ই ফেব্রুয়ারী 1970 থেকে 22 ডিসেম্বর 1970 পর্যন্ত বিহারের মুখ্যমন্ত্রী ছিলেন।

ঐশ্বর্য রাই চন্দ্রিকা রাইয়ের বড় মেয়ে ঐশ্বর্য ছাড়া চন্দ্রিকার আরও দুটো সন্তান আছে। স্কুলের শিক্ষা পাটনাতে করেছেন। উচ্চশিক্ষার জন্য দিল্লি যান।

news18


Advertisement

তেজ প্রতাপ তাঁর বিয়ের দায়িত্ব মা-বাবাকে দিয়ে রেখেছেন। তিনি মনে করেন বিয়ের সিদ্ধান্ত সবসময় মা- বাবা নেন। সুশীল মোদীর ছেলে বিয়ের সময় তেজ প্রতাপ তাঁর বিয়ের দায়িত্ব সুশীল মোদীকে এই বলে দিয়েছিলেন পরিবারে ছেলেদের বউ খোঁজার দায়িত্ব বয়স্কদের।

patrika

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর আরজেডি সভাপতি লালু প্রসাদ যাদব অসুস্থতার কারণে এম্সে ভর্তি আছেন। সম্ভবতে পেরোলে তেজপ্রতাপের বিয়েতে আসবেন।

তেজ প্রতাপের বিয়ের খবর নিয়ে রাজনীতিবিদ ও বিধায়করা খুশি।

Advertisement


  • Advertisement