Advertisement

কাটাপ্পার ছেলে বাহুবলির প্রভাষকে কঠিন প্রতিযোগিতা দিচ্ছে

author image
11:17 am 24 Mar, 2018

Advertisement

বাহুবলি সিরিজ মেগা হিট ছিল। এই সিনেমার মাধ্যমে অভিনেতারা বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছে। বাহুবলির মুক্তি পাওয়ার পর মেয়েদের মধ্যে প্রভাস জনপ্রিয় হন। তিনি অনেক বিয়ের প্রস্তাবও পেয়েছেন।

সত্যরাজ যিনি বাহুবলিতে কাটাপ্পার ভূমিকায় ছিলেন ঘরে ঘরে জনপ্রিয় হন। সিনেমায় বয়স্ক দেখানোর জন্য অনেক মেকআপ করেছিলেন। তবে সত্যরাজের বয়স এতটা নয় এবং দক্ষিণ সিনেমার জনপ্রিয় নাম।

সত্যরাজের ছেলে শিবিরাজ দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে জনপ্রিয়। 35 বছর বয়েসী অভিনেতা চেন্নাইয়ের একজন নেটিভ এবং তামিল চলচ্চিত্র জগতের একজন তারকা। সত্যরাজের মেয়ে দিব্যা চেন্নাইয়ে ডাইইটিশন। শিবিরাজ চেন্নাইয়ের আইটি কনসালট্যান্ট রেভতীকে বিয়ে করেন।


Advertisement

2003 সালে ‘স্টুডেন্ট নম্বর 1’-এর সাথে অভিনয় শুরু করেন। ধীরে ধীরে খ্যাতি লাভ করেন এবং কামাল হাসানের 1998 চলচ্চিত্র ‘সত্য’ পর থেকে তাঁর নাম সত্য হয়ে যায়। একটি সাক্ষাত্কারে শিবিরাজ বলেন, তিনি তাঁর বাবার নির্দেশ অনুসরণ করেন এবং বাবা তাঁর কাছে ‘মেন্টর’।


সত্যরাজ হলেন প্রথম তামিল অভিনেতা যার মোমের মূর্তি লন্ডনে মাদাম তুসাদে রয়েছে। এই বছর মার্চ মাসে প্রভাষের মোমের মূর্তি লন্ডনের একই মিউজিয়ামে আছে।

Advertisement


  • Advertisement