বলিউড তারকারা বিরটা-অনুষ্কাকে বিয়ের অভিনন্দন জানালেও কাজল বিরুষ্কাকে অনুমোদিত করেননি

author image
11:53 am 14 Dec, 2017

Advertisement

স্রেফ ঘরোয়া বন্ধু-বান্ধবরা সঙ্গে। তাঁদেরকে পাশে নিয়েই বিয়ে সেরেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের খবর নিজেরাই টুইট করে জানিয়েছেন সকলকে। আর তারপর থেকেই মিঃ অ্যান্ড মিসেসে কোহলিকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

বিরাট ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং অনুষ্কা দেশের অন্যতম প্রিয় অভিনেত্রী। দুজনেই তাদের ক্ষেত্রে জনপ্রিয়। যখন একজন বলিউড অভিনেত্রীর সাথে একজন ক্রিকেটারের বিয়ে হয় তখন সকলের মধ্যে একটা কৌতুহল থাকে। প্রায় সর্বত্র বিরুষ্কার বিয়ের ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে।

তাদের বিয়ের খবর আসার পর থেকেই বিশ্বের সব জায়গা থেকে তাদের অভিনন্দন জানানো হয়েছে। বিরুষ্কার ভক্তদের পাশাপাশি বলিউডের সেলিব্রিটিরা এই নতুন দম্পতিকে তাদের সুখী বিবাহিত জীবনের জন্য অভিনন্দন জানিয়েছেন।

বলিউডের কিংবদন্তিগুলি শ্রীদেবী, শাহরুখ খান, অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, পারিণীতি চোপড়া এবং আরো অনেকে টুইট করে তাদের অভিনন্দন জানিয়েছেন।

বলিউড তারকার পাশাপাশি একজন অভিনেত্রী বিরুষ্কা নাম অনুমোদন করেননি। সেই অভিনেত্রী হলেন কাজল।

তিনি বিরাট ও অনুষ্কার বিয়েতে খুশি। কিন্তু বিরুষ্কা এই নামে নয়। বিরুষ্কা হলো তাদের নামের সমন্বয়। তিনি টুইট করে বলেছেন, তাদের স্বতন্ত্র নাম পছন্দ করেন এবং তিনি নিশ্চিত যে একসাথে তারা ভালো কাজ করবেন। দেখুন সেই টুইট:

কাজলের এই টুইটের ওপর নানা রকম প্রতিক্রিয়া দেওয়া হয়েছে:


  • Advertisement