সাংবাদিক প্রশ্ন করে বিদ্যা বালন কখনও ওজন কমানোর কথা ভেবেছেন, বিদ্যা বালন কি উত্তর দিলেন?

author image
11:39 am 15 Nov, 2017

Advertisement

বিদ্যা বালন হলেন বলিউড অভিনেত্রীদের মধ্যে এমন একজন যিনি নিজের সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। বিদ্যা নিজের শর্তে কাজ করেছেন! বলিউডে এখন নারীদের ওপর বহু সিনেমা তৈরি হচ্ছে। তিনি তাঁর সিনেমার মাধ্যমে নারীদের প্রতি সমাজের ধারণা পরিবর্তন করার চেষ্টা করেছেন।

কিন্তু প্রতিভাশালী এই অভিনেত্রীকে বহুবার তাঁর ওজনের জন্য সমালোচনায় পড়তে হয়েছে। আমরা নারী-কেন্দ্রিক চলচ্চিত্রে বিদ্যাকে দেখেছি।

মানুষের দৃষ্টিকোণকে পরিবর্তন করা সত্যিই কঠিন, যারা মনে করে যে ভালো সুন্দর চেহারা হলো সৌন্দর্যের প্রতীক। মানুষের এই সংকীর্ণ মানসিকতাকে পরিবর্তন করা সহজ নয়। বিদ্যা তাঁর আসন্ন ফিল্ম ‘তুমারি সুলু’ প্রচারে ব্যস্ত। এই চলচ্চিত্রের গল্প হলো একজন গৃহবধূর। যিনি পরে তার প্রতিভাকে একটি রেডিও জকি হিসেবে আবিষ্কার করেন এবং তারপর জীবনের বিভিন্ন বিষয়ের সম্মুখীন হন। আপনি কি মনে করেন ওজন বেশি মহিলার পক্ষে এই সিনেমায় অভিনয় করা উচিত ছিল? তাহলে কেন বিদ্যা বালনকে নেওয়া হয়েছে?


Advertisement

সম্প্রতি মিডিয়ার সাথে সাক্ষাত্কারের সময় একজন সাংবাদিক তাঁকে এমন একটি প্রশ্ন করে, যেটা শোনার পর তিনি অবাক হয়ে যান।

সাংবাদিক বলেন, আমরা বিদ্যাকে নারী-কেন্দ্রিক চলচ্চিত্রের মধ্যে দেখেছি একন তিনি এই ধারা পরিবর্তন করা এবং ওজন কমানোর কথা পরিকল্পনা করছেন? বিদ্যা কখনও আকর্ষক সুন্দর চেহারা চান না।



অদ্ভুত প্রশ্নে বিদ্যাকে অবাক করে দেয় কিন্তু তিনি এর যথাযথ উত্তর দিয়েছেন।

এই প্রশ্ন শোনার পর বিদ্যা বলেন,

“আমি যেভাবে আছি এবং যা করছি তাতে আমি খুশি। অন্তত এটা মানুষের দৃষ্টিকোণকে পরিবর্তন করতে সাহায্য করবে যারা আপনার মতো চিন্তাভাবনা রাখেন।”

নিচের ভিডিওতে দেখুন বিদ্যা কি উত্তর দিয়েছেন:


Advertisement

আপনার কি বিদ্যার উত্তর পছন্দ হয়েছে? আপনার মতামত জানান!


  • Advertisement