এই বিখ্যাত টিভি অভিনেত্রীর আর্থিক সংকটের খবর শিরোনামে রয়েছে, কিন্তু এটা সত্যি নয়!

author image
3:53 pm 16 Dec, 2017

Advertisement

টিভি শো ‘কাহিনী হামারে মহাভারত কি’ তে কুন্তির ভূমিকায় অভিনয় করেছিলেন জয়া ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ার যুগে সবকিছু ভাইরাল হতে থাকে। রিপোর্ট অনুযায়ী, জয়ার কাছে তার মা এর চিকিত্সা করার জন্য কোন অর্থ নেই। তাঁর মাকে ভেন্টিলেটর রাখা হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, জয়ার মা মুম্বাই এর একটি হাসপাতালে ভেন্টিলারে আছেন। তার চিকিৎসার জন্য জয়ার 10 লক্ষ টাকা প্রয়োজন। আর্থিক সহায়তার জন্য জয়া প্রযোজক ও ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলেছেন। গত 15 দিন ধরে তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং জয়া ছোটখাটো কাজ করে অর্থ সংগ্রহ করছেন।

জয়া বলেছেন-


Advertisement

“ইন্ডাস্ট্রিতে আমাদের কাজ স্থায়ী হয় না, তাই আর্থিক কষ্টের মধ্যে থাকতে হয়। আমি আমার পিতা-মাতা একমাত্র সন্তান এবং বাড়ির পুরো দায়িত্ব আমার ওপর রয়েছে। আমার বন্ধু এবং আত্মীয় আমাকে সাহায্য করছে, আশা করি এই সমস্যা শীঘ্রই শেষ হবে।”

অন্যদিকে, এই খবর ভাইরাল হওয়ার সাথে জয়া উদ্বিগ্ন হয়ে পড়েছেন।



এই খবর শোনার পর জয়া অবাক হয়ে গেছেন। এই খবরের পর থেকে তাকে অর্থ সাহায্য করা হচ্ছে। কিন্তু তিনি বলেছেন, তাঁর মা অসুস্থ কিন্তু এই খবর তাঁকে আরো উদ্বিগ্ন করেছে। জয়া বলেছেন, “আমার মায়ের অসুস্হতার কারণে চিন্তিত কিন্তু আর্থিক সংকট হয়েনি। “

জয়া বলেছেন-

“আমার সাথে যা ঘটেছে সেটা বুঝতে পারছি না। আমি কখনোই ভাবিনি যে আমার সম্বন্ধে এই ধরনের খবর ভাইরাল হবে। আমি তিন দশক ধরে কাজ করেছি। উপরন্তু, সব সমস্যার সমাধান করেছি, কিন্তু এই ধরনের ঘটনা কখনও ঘটেনি।”

জয়া মায়ের বয়স এখন 79 বছর আসামের বাসিন্দা জয়া ‘কাসাম সে’, ‘কেশর’, ‘হাতিম’, ‘সাস ভি কভি বাহু থি’ এর মতো বেশ কিছু সিরিয়ালে কাজ করেছেন। জয়া কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানির সাথে ‘সাস ভি কভি বহু থি’ তে কাজ করেছেন।


Advertisement


  • Advertisement