এই বাচ্চার বাস্তবতা অবাক করার মতো, বিশ্বব্যাপী জনপ্রিয় হচ্ছে

author image
4:45 pm 2 Apr, 2018

জাপানি পোর্ন জগত্ কিছু সময় ধরে পুরুষ পোর্ন স্টারদের জন্য শিরোনামে রয়েছে। এবারও পুরুষ পোর্ন স্টারকে নিয়ে জাপানি পোর্ন জগতের খবর ভাইরাল হচ্ছে।

আজকাল জাপানের পোর্ন স্টার নিশিকুনের নাম জাপানি মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। 3 ফুট 6 ইঞ্চির বাচ্চার মতো দেখতে এই ব্যক্তি জাপানের পোর্ন জগতের সুপারস্টার।

24 বছরের নিশিকুনের আসল নাম কোহে নিশি। জাপানের পোর্ন জগতে এই ব্যক্তি নিশিকুন নামে বিখ্যাত। নিশিকুনের সামান্য উচ্চতার জন্য তাকে বাচ্চাদের মতো দেখায়। প্রাপ্তবয়স্ক হওয়া সত্ত্বেও, পর্নোগ্রাফিতে চাইল্ড পোর্ন স্টারের ভূমিকায় কাজ করেন।

পোর্ন ছবিতে বাচ্চাদের কাজ করানো নিষিদ্ধ কারণ এর কারণে বাচ্চাদের ওপর যৌন নির্যাতন হয়। পোর্ন ছবিতে নিশিকুন কাজ করে সেই ঘাটতি পূরণ করছে। তিনি মনে করেন, তিনি কাজ করে বাচ্চাদের যৌন নির্যাতনের শিকার হওয়ার থেকে রক্ষা করছেন।




ছোটবেলা থেকে নিশিকুনের এমন একটা রোগ রয়েছে যার কোনও চিকিত্সা নেই। Mucopolysaccharidosis নামক একটি রোগের কারণে, তাকে অনেক ধরনের শারীরিক সমস্যার সম্মুখীন হতে হয়।

এই রোগের কারণে নিশিকুনের হাড় দুর্বল। তিনি তার পায়ে 5 মিনিটেরও বেশি সময় ধরে দাঁড়াতে পারেন না। তারপরেও জাপানি পোর্ন জগতে তিনি নিজের নাম করেছেন।

cloudfront

পোর্ন জগতে আসার আগে নিশিকুন একটি কম্পিউটার কোম্পানিতে কম্পিউটার প্রোগ্রামের কাজ করতেন। তিনি পোর্নের পাশাপাশি বাইরেও কাজ করতে ইচ্ছুক।



Discussions
Popular on the Web