Advertisement

মা ও ছেলের এই ফটোতে লুকিযে রয়েছে একটি ভয়ঙ্কর বিষয়, আপনি কি সেটা দেখতে পেলেন

author image
6:14 pm 28 Jul, 2017

Advertisement

বিদেশে হ্যালোইন নিয়ে বেশ উন্মত্ততা রয়েছে। এই দিন পরিবারে মৃত ব্যক্তিদের স্মরণ করা হয়। কিন্তু উত্তর আয়ারল্যান্ডের বেলফাস্টের বাসিন্দা লরা ক্লার্ক বলেছেন, গত বছর হ্যালোইনে তার একটি ফটোতে তার মৃত বাবার ছায়া দেখা গিয়েছি।লরা এই ছবিটি সোশ্যাল সাইটেও শেয়ার করেন।

34 বছরের লরা তার চার সন্তান এবং স্বামীর সাথে হ্যালোইন সেলিব্রেট করছিলেন। পার্টিতে লরার বোন তাদের একটি ছবি তোলেন যেখানে তিনি তার তিন বছর বয়সী ছেলে থিওকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন। হ্যালোইনের পরদিন যখন পুরো পরিবার পার্টির ছবি দেখছিলেন তখন লরার স্বামীর নজর সেই ফটোটির ওপর পড়ে। প্রথমবার দেখামাত্রই তিনি অদ্ভুত একটি জিনিস দেখেন।


Advertisement

ভালো করে দেখার পর তিনি দেখতে পারেন ছবিতে লরার হাত ছাড়া আরেকজনের হাত দেখা যাচ্ছে। সেই হাতটি থিওকে ধরে ছিল। তার সাথে থিওর তিনটি পাও দেখা যায়। লরার অনুযায়ী সেই হাতটি তার পিতা টেরির। থিওর জন্মের কয়েকদিন পরেই টেরির মৃত্যু হয়েছিল।

লরা বলেছেন, থিওর সাথে কোনওদিন তার পিতার সাক্ষাত হয়েনি। হয়তো হ্যালোইন দিন, তিনি তার নাতির সাথে দেখা করতে এসেছেন। এর আগেও তার বাড়িতে এই ধরনের ঘটনা ঘটেছে। যাকে সুপার ন্যাচারাল পাওয়ার বলা যেতে পারে। ইন্টারনেটে এই ছবিটি বহুবার শেয়ার করা হয়েছে। অনেকে লরার কথায় বিশ্বাস করেছে আবার কেউ কেউ বলেছে ক্যামেরার গন্ডোগোলের কারণে এই ধরনের ফটো উঠেছে।

Advertisement


  • Advertisement