Advertisement

বলিউডের 5 জন অভিনেত্রী যারা অন্যান্য নারীদের কাছে অনুপ্রেরণা

author image
1:04 pm 8 Mar, 2018

Advertisement

বলার অপেক্ষা রাখে না, বলিউডে দক্ষ অভিনেত্রীর অভাব নেই । বলিউড অভিনেত্রীরা শুধুমাত্র সকলের মনোযোগ আকর্ষণ করে তা নয় তবে অন্যান্য মেয়েদের অনুপ্রেরণা দেন।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে, সেই সমস্ত অভিনেত্রীদের সম্বন্ধে জানা যাক যারা অপরের জন্য অনুপ্রেরণা।

1. দীপিকা পাড়ুকোন

বলিউডে একের পর এক হিট সিনেমা দেওয়ার পর তিনি এখন এক নম্বর অভিনেত্রী। ভারতীয় ফিল্ম জগতে দীপিকা একজন মহিলা আইকন। তাঁর হাসি, নম্র ব্যবহার সকলের মন জয় করেছে। তাঁর বিজয়ী মনোভাব কাউর কাছ থেকে লুকোয়নি।

2. কারিনা কাপুর খান


Advertisement
বলিউডের এই নতুন মায়ের কোনও পরিচয়ের প্রয়োজন নেই। কারিনা কাপুর খান, সম্প্রতি তৈমুর আলী খানের মা হয়েছেন। বেগম খান যখন গর্ভবতী ছিলেন তখন কোনও দ্বিধা ছাড়াই বেবি বাম্প নিয়ে সকলের সামনে এসেছেন। তিনি একজন গেম-চেঞ্জার।

3. কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত যিনি সবসময় রুখে দাড়িয়েছেন। তিনি স্পষ্ঠভাষী প্রকৃতির জন্য পরিচিত। শুধুমাত্র বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নন তিনি সবসময় পুরুষশাসিত সমাজের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন।

4. প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া এখন বিশ্বব্যাপী জনপ্রিয়। বলিউড ও হলিউডে দুটি জগতে তিনি নিজের ছাপ রেখেছেন। প্রিয়াঙ্কা সত্যি একজন অনুপ্রেরণীয় তারকা। কঠিন পরিস্হিতে তিনি সাহসের সাথে লড়াই করেছেন।

5. আনুষ্কা শর্মা

আনুষ্কা শর্মা তাঁর দক্ষ অভিনয়ের জন্য পরিচিত। আনুষ্কা সমস্ত বাধা অতিক্রম করে সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছেন। তিনি বি টাউনের কনিষ্ঠ প্রযোজক। তাঁর প্রোযোজনায় বহু সিনেমা হিট হয়েছে।

Advertisement


  • Advertisement