টেলিভিশনের তারকারা যারা প্রেম করেছেন একজনের সাথে বিয়ে করেছেন অন্য আরেকজনের সাথে

author image
4:54 pm 4 Dec, 2017

Advertisement

সিনেমায় দেখা সত্যিকারের ভালোবাসার গল্প আসল জীবনে অন্য ধরনের হয়। আমরা আমাদের প্রিয় সেলিব্রিটিদের বহুবার রোম্যান্স করতে দেখেছি। বহু সেলিব্রিটিদের প্রেমের জীবন সুন্দর কিন্তু বহুজনের ক্ষেত্রে সেরকম নয়। উদাহরণস্বরূপ, বেশিরভাগ সেলিব্রিটিরা রয়েছেন যাদের ভালোবাসা ছিল অন্য কাউর সাথে কিন্তু বিয়ে করছে অন্য আরেকজনকে। এখানে কিছু টেলিভিশন সেলিব্রিটিদের সম্বন্ধে বলা হলো যারা প্রেম করেছেন একজনের সাথে বিয়ে করেছেন আরেকজনের সাথে।

1. সারা খান

সারা বিদায়া সিরিয়ালের সাধনার ভূমিকায় জনপ্রিয় হয়েছিলেন। সারার সম্পর্ক ছিল পারস ছাবরার সাথে। কিন্তু 2010 সালে বিগ বস হাউসে আলী মার্চেন্টকে বিয়ে করেন। কিন্তু বর্তমানে দুজনই আলাদা।

2. নিরু বাজওয়া

নিরু বাজওয়ার সম্পর্ক ছিল অভিনেতা অমিত সাধুর সাথে। একটি টেলিভিশন শো গানস এবং রোজেসের শুটিং সময় একে ওপরের প্রেমে পড়েন। কিন্তু এই দম্পতির আট বছর সম্পর্ক ভেঙে যায়। পরে 8 ফেব্রুয়ারি 2015 সালে নিরু হরমিকপল (হ্যারি) জাওন্ধায়র সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

3. দিভিযাঙ্কা ত্রিপাঠি



শরদ মালহোত্রা এবং দিভিযাঙ্কা ত্রিপাঠি 7 বছরের সম্পর্কের মধ্যে ছিলেন এবং 2015 সালে তাদের ব্রেকআপ হয়ে যায়। এক বছরের মধ্যে উভয় তাদের জীবনে ফিরে যান। 2016 সালে জুলাই মাসে দিভিযাঙ্কাকে তাঁর সহ-অভিনেতা বিবেক ডাহিয়া সাছে বিবাহ বন্ধনে আবন্ধ হন।

4. করণ প্যাটেল

করণের সঙ্গে কাম্যার সম্পর্ক ভেঙে যাওয়া সকলকে অবাক করে দিয়েছিল। রিপোর্ট অনুযায়ী, করণের বাবা-মা কাম্যাকে পছন্দ করেনি। তিনি ডিভোর্সীর সাথে একটি বাচ্চার মাও ছিলেন। তাদের সম্পর্ক 2014 সালে শেষ হয়ে যায়। পরে অঙ্কিতা ভারগভের সাথে বিয়ে করেন।

5. করণ সিং গ্রোভার


Advertisement

যখন করন সিং গ্রোভারের কথা বলা হয় তখনই তাদের প্রথম দুটো বিয়ে শ্রদ্ধা নিগম এবং জেনিফার উইংয়েটের কথা আসে। কিন্তু টিভি অভিনেত্রী নিকোল আলভায়ার্সের সাথে করণের বহুদিনের সম্পর্ক ছিল। করণ যখন বিবাহিত তখন একটি রিয়েলিটি শো ‘ঝালক ডিখলা জা’তে নিকোলের সাথে দেখা হয়। ব্যস্ত কর্মজীবনের কারণে নিকোল ও করণ আলাদা হয়ে যায়। 2016 সালে করন সিং গ্রোভার বিপাসা বসুকে বিয়ে করে।


  • Advertisement